৭:২৭ এএম, ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার | | ৬ জ্বিলকদ ১৪৩৯


সংগীত শিল্পী আসিফ-এর ‘লুকোচুরি’-তে এবার জুটি বাঁধলেন মডেল প্রিয়াংকা

১২ জুলাই ২০১৮, ০৪:১৬ পিএম | জাহিদ


আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ প্রতিনিধি : জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক এফ.এ সুমনের ‘ভালো থাকিস, ও ‘আমি যাকে ভালবাসি, এবং সাহিল সাগর ও কাজী নওরীন-এর ‘হৃদয় জুড়ে’-এর মিউজিক ভিডিওর মডেল শেষে এবার জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর-এর ‘লুকোচুরি’-তে জুটি বাধলেন বর্তমান সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী প্রিয়াংকা জামান। 

তবে এ মূলত আসিফ আকবরের লুকোচুরিতে নয়, ব্যস্ততম সময়ে আসিফ আকবরের কন্ঠে ‘অনেক হলো লুকোচুরি’ শিরোনামে গানের মডেল হয়েছেন প্রিয়াংকা জামান।  জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর-এর প্রথম অ্যালবাম প্রকাশের পরই দর্শক শ্রোতাদের হৃদয়-পটে আসন গড়েন তিনি।  শ্রোতাদের ভালবাসায় আকাশ ছোঁয়া তারকাখ্যাতি পান তিনি।  এরপর থেকেই তিনি সংগীতাঙ্গনে নিবিড় ভাবে জড়িয়ে পড়েন। 

দাপিয়ে বেড়াচ্ছেন অডিও অ্যালবাম, চলচ্চিত্রে প্লেব্যাকসহ স্টেজ শো-তে।  পাশাপাশি মিউজিক ভিডিওতে অংশ নিচ্ছেন আসিফ আকবর।  গান নিয়ে আসিফ আকবর এখন ব্যস্ত সময় পার করলেও চলতি বছরে বেশ কিছু নতুন গান দর্শক শ্রোতাদের উপহার দিয়েছেন তিনি।  এবার তিনি ‘অনেক হলো লুকোচুরি’ তে কন্ঠ দিয়েছেন পাশপাশি একজন মডেল হিসেবেও কাজ করেছেন আসিফ আকবর।  আর এতে তার সাথে মডেল হিসেবে জুটি বেধেছেন প্রিয়াংকা জামান। 

ইতিমধ্যে, রাজধানীর পুবাইলে গানটির ভিডিওর শুটিং শেষ হয়েছে।  সুদীপ কুমার দীপ-এর কথায় গানটির সুর ও সংগীত করেছেন কলকাতার প্রিতম।  নিউ ভিশন বিডির ক্রিয়েটিভ টিমের পরিকল্পনা ও তত্ত্বাবধানে নির্মিত হয়েছে এই মিউজিক ভিডিও।  রোমান্টিক এই গানে আসিফ-প্রিয়াংকাকে একসাথে নাচতে দেখা যাবে।  যা ১৬ জুলাই নিউভিশনবিডির ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও মুক্তি পাবে বলে জানান প্রিয়াংকা জামান। 

প্রিয়াংকা জামান বলেন, ‘সংগীত জগতের অনেক বড় তারকা আসিফ আকবর।  তাঁর গানের মডেল হয়ে অনেক ভালো লাগছে।  গানটির ভিডিও নির্মাণ খুবই চমৎকার হয়েছে।  আশা করি গানটি দর্শক-শ্রোতাদের মন ছুঁয়ে যাবে। ’ ভিডিওটির মুক্তির অপেক্ষায় আছি’। 

উলে­খ্য, সাহিল সাগর ও কাজী নওরীন-এর  দ্বৈত কন্ঠে মিউজিক ভিডিও ‘হৃদয় জুড়ে’-তে মডেল করেছেন সময়ের আলোচিত এই মডেল অভিনেত্রী প্রিয়াংকা জামান।  ঈদের ঠিক আগে প্রযোজনা সংস্থা সঙ্গীতার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এই মিউজিক ভিডিওটি।  রাজীব খানের পরিচালনায় ভিডিওতে প্রিয়াংকা  জামানের বিপরীতে মডেল ছিলেন পুণ্য। 

এছাড়াও সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে ‘আমি যাকে ভালোবাসি’ শিরোনামে একটি গান প্রকাশিত হয়েছিল প্রিয়াঙ্কার।  তিনি কাজী শুভ ও স্বরলিপি’র আবেগী মায়া ও বৃষ্টি ও এবি মোশাহিদের ভালবেসে যাবোসহ একাধিক মিউজিক ভিডিও এবং টিভি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন।