১:৪৫ এএম, ২২ আগস্ট ২০১৮, বুধবার | | ১০ জ্বিলহজ্জ ১৪৩৯


চবি উপাচার্যের সাথে সুচিন্তা স্টুডেন্টস এন্ড ইয়ুথ উইং-এর নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

২৫ জুলাই ২০১৮, ০৩:১৬ পিএম | মাসুম


এসএনএন২৪.কম : ‘সুচিন্তা স্টুডেন্টস এন্ড ইয়ুথ উইং’, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নব নির্বাচিত নেতৃবৃন্দ ২৫ জুলাই ২০১৮ তারিখ দুপুর ১ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সাথে তাঁর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন এবং উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন । 

এ সময় উক্ত সংগঠনের সমন্বয়ক মুহাম্মদ ইমরান উদ্দিন রাজু, যুগ্ন সমন্বয়ক মো. সাহিদুল আলম সাকিব, সৌরভ মুৎসুদ্দী, রিদোয়ান ইবনে সাগর এবং কার্যকরী সদস্য রাহাবার বিন হোসাইন, জোবেদা খানম, আসাদ মৃধা, অরিরুদ্ধ দাশ কল্প, সুমাইয়া আহমেদ মুন, তানজিল হৃদয়, সুমিত দাশ,জাকিয়া সুলতানা, মাইনউদ্দিন হাসান, আলী তানভীর ও মো. আবু সায়েম রিমনসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

উপাচার্য উক্ত সংগঠনের নব নির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান। 

তিনি বলেন, সুচিন্তা স্টুডেন্টস এন্ড ইয়ুথ উইং-একটি সুশৃংখল সংগঠন। বঙ্গবন্ধু তনয়া আধুনিক বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র ও মাননীয় তথ্য-প্রযুক্তি উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ জয়-এর সুযোগ্য নেতৃত্বে এ সংগঠনের সদস্যবৃন্দ জঙ্গি-সন্ত্রাস-মাদক প্রতিরোধ এবং সামাজিক উন্নয়নমূলক কাজে নিজেদের সম্পৃক্ত রেখে সমাজ থেকে অন্ধকার দূরীভূত করে শিক্ষার আলো ছড়িয়ে দিতে যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে তা অত্যন্ত প্রশংসনীয়। 

আগামীদিনে তাদের মাধ্যমেই আমরা সকলের কাঙ্খিত সুখী-সমৃদ্ধ মানবিক সমাজ এবং উন্নত-সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখি।  

উপাচার্য এ তরুণদের শিক্ষাজীবনের অমূল্য সময় সদ্ব্যবহারের মাধ্যমে নিজেদেরকে সৎ, যোগ্য ও আলোকিত মানবসম্পদে রূপান্তর হতে ছাত্রজীবনের সঠিক দায়িত্ব পালনের আহবান জানান।