১২:১৩ এএম, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০




নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় নিয়ে আলোচনা সভা

০৩ আগস্ট ২০১৮, ০৭:৩০ পিএম | মাসুম


জাহাঙ্গীর আলম,নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের পরবর্তী কার্যক্রম ও জেলার উন্নয়ন সমন্বয় বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৩ আগস্ট) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, সভায় সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. রফিক উল্লাহ খান। 

সভায় অন্যান্যদের মধ্যে জেলা পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান, সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু পৌর সভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এ সময় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নবাগত ভাইস চ্যান্সেলরকে নেত্রকোনা জেলা প্রশাসন ও জেলা পরিষদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়। 

মতবিনিময় সভায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের আইন পাশ ও উপাচার্য নিয়োগ গেজেট প্রকাশের পর জমি অধিগ্রহণ ও বিশ্ববিদ্যালয়ের পরবর্তী কার্যক্রম ত্বরান্বিত করতে সকলেই মতামত দেন।