১:০৫ এএম, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার | | ৬ সফর ১৪৪০


নান্দাইলে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল হাই এর সংবাদ সম্মেলন

০৪ আগস্ট ২০১৮, ০২:২৮ পিএম | মাসুম


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪, ময়মনসিংহের- ৯ (নান্দাইল) আসনের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আব্দুল হাই সংবাদ সম্মেলন করেছেন। 

শনিবার (৪ঠা আগস্ট) নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে মো. মঈনুল হাসান জুয়েলের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ডেপুটি এটর্নী জেনারেল (ডিএজি), সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবি এ্যাডভোকেট আব্দুল হাই। 

সংবাদ সম্মেলনে তিনি বলেন, “আমি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নান্দাইল-৯ আসনে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী।  দলীয় কোন্দল ভেঙ্গে নান্দাইল আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করতে আমার সুদীর্ঘ রাজনৈতিক কর্মকান্ডে এ আসনের মানুষ আমাকে নির্বাচনে অংশগ্রহণ করতে উৎসাহিত করেছেন। ” তাই তিনি পুন: নান্দাইল-৯ আসন থেকে মনোনয়ন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করবেন। 

তিনি নান্দাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের জনসমর্থন আদায় ও মনোনয়ন প্রার্থী হিসাবে গনসংযোগ করছেন। 

এরপূর্বেও ২০০৮ সনে নবম জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েছিলেন। দলের স্বার্থে নির্বাচন থেকে সরে দাড়াতে হয়েছিলো। 

তিনি ব্যক্তি উদ্দ্যোগে এ্যাডভোকেট আব্দুল হাই কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। 

তিনি সংবাদ সম্মেলনে আরও বলেন,“নান্দাইল আসন থেকে মনোনয়ন পেয়ে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত সহ উপজেলার জনগণের সুখে-দুঃখে সার্বক্ষণিক পাশে থাকার প্রতিশ্রুতি দেন। 

এছাড়া মনোনয়ন না পেলেও দলীয় সিদ্ধান্তে যাকে মনোনয়ন দেয়া হবে তার পক্ষে সর্বশক্তি দিয়ে কাজ করবেন বলে তিনি দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন। 

এসময় স্থানীয় আওয়ামীলীগ,অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 


keya