৪:৪৪ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার | | ২০ সফর ১৪৪৩




নওগাঁয় কৃষক ক্ষেতমজুর সমাবেশ উপলক্ষে সংবাদ সম্মেলন

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | মোহাম্মদ হেলাল


আব্দুল মান্নান, নওগাঁ : উৎপাদন ব্যয়ের সঙ্গে সংগতি রেখে ফসলের নায্যমূল্য প্রদান, প্রতি ইউনিয়নে সরকারি ক্রয়কেন্দ্র খুলে সরাসরি কৃষকের কাছ থেকে ফসল ক্রয়সহ ৭ দফা দাবিতে আগামীকাল সোমবার নওগাঁয় কৃষক-ক্ষেতমজুর সমাবেশ অনুষ্ঠিত হবে। 

শনিবার দুপুরে শহরের প্যারিমোহন সাধারণ গ্রন্থাগার মিলনায়তনে কৃষক-ক্ষেতমজুর প্রস্তুত কমিটির নেতারা এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শুনান সমাবেশ প্রস্তুত কমিটির সদস্য সচিব ও নওগাঁ জেলা বাসদের সমন্বয়ক জয়নাল আবেদীন মুকুল। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) কেন্দ্রীয় কমিটির সদস্য জাহেদুল হক মিলু, সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্টের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ ওয়াজেদ পারভেজ, কৃষক-ক্ষেতমজুর সমাবেশ প্রস্তুত কমিটির আহ্বায়ক মুক্তিযোদ্ধা আলতাফুল হক চৌধুরী প্রমুখ। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, ফসলের নায্যমূল্য প্রদান, ইউনিয়ন পর্যায়ে সরকারি ক্রয়কেন্দ্র খোলা, জাতীয় বাজেটে গ্রামীণ জনগোষ্ঠীর জন্য পর্যাপ্ত বরাদ্দ রাখাসহ ৭ দফা দাবিতে সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্টের উদ্যোগে নওগাঁয় কৃষক-ক্ষেতমজুর সমাবেশ আগামীসোমবার অনুষ্ঠিত হবে।  শহরের নওযোয়ান মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট কলাম লেখক ও লেখক সৈয়দ আবুল মকসুদ। 


সম্পাদনায় : পিডি/ এসএনএন২৪.কম