১০:৪২ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


নান্দাইলে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য তুহিন

০৮ আগস্ট ২০১৮, ০৪:০৭ পিএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার আয়োজন করা হয়েছে। 

“অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দিবে নতুন মাত্রা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার উপজেলা পরিষদ চত্বরে নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহদী ইমাম এর সভাপতিত্বে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন।  এর পূর্বে “স্বাস্থ্য পুষ্টি অর্থ চাই দেশী ফলজ গাছ লাগাই” এই স্লোগানে একটি বর্ণিল র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিন করে। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন, নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ কামরুল ইসলাম মিঞা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, নান্দাইল উপজেলা কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

উপজেলা নির্বাহী অফিসার নাসির উদ্দিন বলেন, বৃক্ষ মেলার মাধ্যমে সমাজের প্রকৃতি প্রেমী মানুষেরা আরো বেশি বেশি করে গাছ লাগাতে উৎসাহিত হবেন। 

উদ্বোধন শেষে প্রধান অতিথি আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন বিভিন্ন বিদ্যালয়ের কোমলমতি ছাত্রীদের মাঝে বিভিন্ন ফলজ গাছের সহস্রাধিক চারা বিতরণ করেন।