১০:০৩ এএম, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৪ রবিউস সানি ১৪৪০




নান্দাইলে চন্ডীপাশা ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন

০৮ আগস্ট ২০১৮, ০৪:০৮ পিএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে চন্ডীপাশা ইউনিয়নে অসহায় দুস্থ অতি দরিদ্রদের মাঝে বুধবার ভিজিএফ চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। 

চন্ডীপাশা ইউনিয়নের জনগণের সুবিধার্থে বাশঁহাটি উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার স্থানীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন জনপ্রতি ২০ কেজি করে ভিজিএফ চাল বিতরণের উদ্বোধন করেন। 

এসময় চন্ডীপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়া, উপজেলা পরিসংখ্যান অফিসার (ট্যাগ অফিসার) মো. শেখ সালেহ উদ্দিন, চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো.আব্দুল কাদির সহ সকল ইউপি সদস্যগণ, স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অসহায় দুস্থ জনগণ উপস্থিত ছিলেন। 

ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন বলেন, “আওয়ামী লীগ সরকার জনগণের সরকার।  গরিব-দুস্থ লোকজনের পাশে সব সময় রয়েছে আওয়ামী লীগ।  ভিজিএফ এর এ চাল আমার নয়, চেয়ারম্যানের নয়, এই চাউল জননেত্রী শেখ হাসিনার।  এটা আপনাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার। ” পরে তিনি আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলকে আহ্বান করেন। ”

বাংলাদেশ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চন্ডীপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়া বলেন, অত্র ইউনিয়নের ৭০৩৭জন কার্ডধারী দুস্থ মানুষের জন্য ১৪০.৭৪ মেট্টিক টন চাল বিরতণ করা হবে।