৭:০৭ এএম, ২০ আগস্ট ২০১৮, সোমবার | | ৮ জ্বিলহজ্জ ১৪৩৯


প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে কাজ করছে সরকার

০৮ আগস্ট ২০১৮, ০৭:৫৩ পিএম | মাসুম


মো.রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : নাটোরে যে কোন মূল্য শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করতে চাই।  প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে কাজ করছে সরকার।  কোন ব্যাক্তি যদি বৈদুতিক খুটি পুততে বাধা দেয় তাহলে তার বাড়ির লাইন বিচ্ছিন্য করে দেন বললেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। 

তিনি নাটোর পল্লি বিদ্যুৎ সমিতি-১ এর অফিসে হল রুমে বুধবার সকালে সকল কর্মকর্তা-কর্মচারী ও গ্রাহক সেবার মান উন্নয়ন এর লক্ষে সকল কর্মকর্তা-কর্মচারী ও ঠিকাদারদের সাথে মত বিনিময় সভা এসব কথা বলেন। 

এসময় উপস্থিত ছিলেন নাটোর পল্লি বিদ্যুৎ-১ এর জেনারেল ম্যানেজার সোহুরাফ হোসনে, নির্বাহী প্রকৌশলী জুলফিকার হায়দার এজিএম মোঃ নূরে-আলম, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পল্লি বিদ্যুত অফিসের কর্মকর্তা -কর্মচারী এবং ঠিকাদার বৃন্দ। 

সদর উপজেলায় ৪১৭টি সংযোগ ও নলডাঙ্গা উপজেলায় ১৬৯ টি সংযোগ দিতে গিয়ে বিভিন্ন সময় হামলা-মামলার শিকার হয়েছে বিদ্যুত অফিসের কর্মকর্তা-কর্মচারী এবং ঠিকাদাররা। 

তাই আগামি ঈদেুর আগে প্রতিটি বাড়িতে বিদ্যুতের সংযোগ দিতে নির্দেশ দেন সংসদ সদস্য ।  যদি কোন ধরনে সমস্য হয় তাহলে পুলিশ প্রশাসন দিয়ে হলেও সংযোগ দেওয়ার আহবান করেন তিনি।