৩:৪২ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার | | ১০ রবিউস সানি ১৪৪০




রাউজানে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শিক্ষার্থীদের আনন্দ মিছিল

০৮ আগস্ট ২০১৮, ০৮:৩৮ পিএম | মাসুম


প্রদীপ শীল রাউজান প্রতিনিধি : করেছে ছাত্রীরা সড়ক দুর্ঘটনা প্রতিরোধে কঠোর আইন মন্ত্রী সভায় অনুমোদন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে রাউজান ব্যারিস্টার সুরেশে বিদ্যায়তনের সাধারণ ছাত্র ছাত্রীরা। 

৮ আগষ্ট সকালে রাউজান পৌর এলাকার প্রাচীন বিদ্যাপীট ব্যারিস্টার সুরেশ বিদ্যায়তনের শিক্ষার্থীরা এই আনন্দ শোভা যাত্রার আয়োজন করে।  স্কুল ক্যাম্পাস থেকে শুরু হওয়া আনন্দ শোভা যাত্রাটি চট্টগ্রাম রাঙ্গামাটি সড়ক প্রদক্ষিণ করে ক্যাম্পাসে এসে শেষ করে। 

এসময় শিক্ষার্থীদের সাথে সঙ্গতি প্রকাশ করে  মিছিলে যোগ দেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি, রাউজান পৌরসভার প্যানেল মেয়র, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ ও শিক্ষক মন্ডলী সদস্যরা।  প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে স্কুলের শহীদ মিনার চত্তরে সমাবেশ করে শিক্ষার্থীরা। 

প্রধান শিক্ষক অশোক কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি জমির উদ্দিন পারভেজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা।  শিক্ষার্থীদের আন্দোলনে পূর্ণ সমর্থন ছিল নিরাপদ সড়কের দাবিতে।  কোমলমতি শিক্ষার্থীদের সকল দাবি মেনে নিয়ে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে নতুন আইন সৃষ্টি করেছে।  প্রধানমন্ত্রী কথা দিয়ে কথা রেখেছে। 

তিনি বলেন, একটি পরাজিত রাজনৈতিক দল শিক্ষার্থীদের সুষ্টু আন্দোলনকে পুঁজি করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করেছিল।  তারা কিন্তু সফল হয়নি।  এখন নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে আন্দোলনের নামে। 

এ ব্যাপারে সকল শিক্ষার্থীদের সজাগ থাকার আহবান জানান তিনি।  এসময় আরো বক্তব্য রাখেন রাউজান পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ, শিক্ষক পীযুষ কান্তি পাল, পনব শর্মা, সোমা মজুমদার, কৃষ্ণ রুদ্র পাল প্রমূখ। 



keya