৫:৩৪ এএম, ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার | | ৭ সফর ১৪৪০


সুনামগঞ্জে বাসযাত্রী ও মোটরসাইকেল চালক সহ নিহত-২

০৯ আগস্ট ২০১৮, ০৩:২৭ পিএম | জাহিদ


হাবিব সরোয়ার আজাদ, সিলেট প্রতিনিধি : সুনামগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় একবাসযাত্রী ও অপর এক মোটরসাইকেল চালক সহ দু’জন নিহত হয়েছেন।   গুরুতর আহত হয়েছেন কমপক্ষ্যে ৫ বাসযাত্রী। 

ঢাকা থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পার্শ্বে পড়ে আবু বকর (৫০) নামের এক বাসযাত্রী নিহত হন।  ’তিনি জেলার দিরাই উপজেলার জগ¦দল গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। 

বৃহস্পতিবার সকাল পৌনে ৭টায়  সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের ডাবর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। 

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের হতাহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী লিমন পরিবহন নামের একটি যাত্রীবাহি বাস বৃহষ্পতিবার সকাল পোনে ৭টায় দক্ষিণ সুনামগঞ্জের ডাবর সেতুর পূর্ব পাশে এসে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্বে পড়ে উল্টে গেলে বাসযাত্রী আবু বকর ঘটনাস্থলেই মারা যান।  এ সময় বাসে থাকা আরো ৫ যাত্রী গুরুতর আহত হন। 

আহতদের উদ্ধার করে ৩ জনকে জেলা সদর ও অপর ২ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়েছে। 

দক্ষিণ সুনামগঞ্জ থানার (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বাসযাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

অপরদিকে বুধবার রাত সাড়ে ১১টায় মোহনপুর থেকে সুনামগঞ্জ শহরে আসার পথে গোবিনাথপুরের কাছে একটি বেপরোয়া ট্রাক মোটর সাইকেলকে ধাক্কা দিলে সড়ক থেকে ছিটকে পরে নিহত আহত হন মোহনপুর গ্রামের মানিক মিয়া (৩০) নামের এক মোটর সাইকেল চালক। 

সুনামগঞ্জ সদর থানার (ওসি) মো. শহীদুল্লাহ মোটর সাইকেল চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 


keya