১০:৪৩ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


সুনামগঞ্জ সীমান্তে মাদকের চালান জব্দ, আটক হয়নি চোরাচালানকারী!

১০ আগস্ট ২০১৮, ১২:৪৮ পিএম | জাহিদ


সিলেট প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিপুর  ও বিশ্বম্ভরপুর সীমান্তে চারটি পৃথক অভিযান চালিয়ে বিজিবি প্রায় চার লাখ টাকার ভারতীয় মাদকের চালান জব্দ করলেও অদৃশ্য কারনে অভিযানে আটক হয়নি কোন মাদক চোরাচালানী!

২৮-বর্ডারগার্ড ব্যাটলিয়ন অধিনায়ক লে. কর্ণেল আবুল এহসান পিবিজিএম (পিএসসি) বুধবার  জানান, তাহিরপুর উপজেলার চারাগাঁও বিওপির বিজিবির টহল দল বাঁশতলা এলাকা থেকে ৪৭ বোতল ও রঙ্গুছড়া থেকে ২২ বোতল  ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল জব্দ করেছে। 

উপজেলার বীরোন্দ্রনগর কোম্পানী সদরের বিজিবির টহল দল পৃথক অভিযানে সীমান্তের রঙ্গুছড়া থেকেই ৪৭ বোতল ভঅরতীয় অফিসার্স চয়েজ মদেও বোতল জব্দ করেছে। 

অপরদিকে উপজেলার টেকেরঘাট কোম্পানী সদরের বিজিবির টহল দল ট্যাকেরঘাট এলাকা থেকে ৯৭ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল জব্দ করেছে। 

এছাড়াও পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার ডলুরা বিওপির বিজিবির টহল দল সীমান্তের চেংবিল এলাকা থেকে ৪৮ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোত জব্দ করেছে। ’ বিজিবির দাবি জব্দকৃত ২৬১ বোতল মদের মুল্য প্রায় ৩ লাখ ৯১ হাজার ৫’শ টাকা। 

এদিকে বিজিবির চারটি অভিযোনে বিপুল পরিমাণ ভারতীয় মাদকের চালান জব্দ করা হলেও এসব মামদ চোরাচালানের সাথে জড়িত কোন মাদক চোরাচালানীকেই বিজিবির সদস্যরা অদৃশ্য কারনে আটক করতে পারেনি বলে বিভিন্ন সুত্রে নিশ্চিত হওয়া গেছে।