১০:৪১ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


রাজবাড়ী-২ আসনে জাপার মনোনয়ন প্রত্যাশী মো.আবুল হোসেন

১০ আগস্ট ২০১৮, ০৪:৩৬ পিএম | জাহিদ


এম.মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে রাজবাড়ী-২আসনে দলীয় মনোনয়ন চাইবেন জাতীয় পার্টির কালুখালি উপজেলার সভাপতি ও জেলা জাপার সহ-সভাপতি মোঃ আবুল হোসেন।   

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী-২ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ও কালুখালী উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জাতীয় পার্টির দুর্দিনের কান্ডারী মোঃ আবুল হোসেন সম্প্রতি তার নির্বাচনী এলাকার রাজবাড়ী-২ আসনের পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন স্থানে  ব্যাপক গণসংযোগ করে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করচ্ছেন। 

 ১০ আগষ্ট কালুখালি উপজেলা জাতীয় পার্টির অফিসে সাংবাদিকদের সাথে আলাপকালে মোঃ আবুল হোসেন জানান, জাতীয় পার্টির জন্মলগ্ন থেকেই তিনি জেলা জাপার সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসচ্ছেন।  জাতীয় পার্টির প্রতিটি কর্মসূচিতে তিনি সব সময়ই অংশ গ্রহন করেন।  ছাত্র জীবনে আবুল হোসেন আওয়ামী ছাত্রলীগ করতেন। 

এরপর এলাকায় ব্যাবসা ও সমাজ সেবামূলক কাজে মনোনিবেশন করেন।  কালুখালি, শিকজান ও মৃগী বাজার কমিটির সাবেক সভাপতি ও মৃগী শহীদ দিয়ানত কলেজের পরিচালনা কমিটির সদস্য মোঃ আবুল হোসেন এলাকায় সর্বজন শ্রোদ্বেয় মানুষ এরশাদের নতুন বাংলাদেশ গঠনের ডাকে সারা দিয়ে জাতীয় পার্টিতে সক্রিয় ভাবে যোগদান করে রাজনৈতিক জীবন শুরু করেন। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোঃ আবুল হোসেন বলেন, কেন্দ্র থেকে মনোনয়নের ব্যাপারে সবুজ সংকেত পাওয়ার পর তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করচ্ছেন।  বিগত দিনে জাতীয় পার্টির আন্দোলন-সংগ্রামে সক্রিয়ভাবে কাজ করেছি।  তিনি জানান,রংপুরের পরই রাজবাড়ী-২ আসন এলাকায় জাতীয় পার্টি তথা হোসেন মোঃ এরশাদের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। 

আসন্ন একাদশ নির্বাচনী প্রচারনায় জনসভায় পার্টির চেয়ারম্যান হুসাইন মোঃ এরশাদ কালুখালিতে আসবেন।  তখন আপনারা দেখবেন সেদিন লক্ষাধিক ভোটার সভায় হাজির হয়ে লাঙ্গল প্রতীকে সর্মথন জানাবেন। আমরা ইতিমধ্যেই নির্বাচনী গনসংযোগে মাঠ গোছায়ে এরশাদের জনসভার কাজও শুরু করেছি। তাই দল আমাকে রাজবাড়ী-২ আসন থেকে মনোনয়ন দিলে নির্বাচনে জয়ী হয়ে আসনটি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদকে উপহার দিতে পারবো। 

তিনি আরো জানান, গতকাল ১ আগস্ট বিকালে কালুখালী উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে,৫আগষ্ট বালিয়াকান্দি জাপা অফিসে ও ৮আগষ্ট কালুখালির শিকজান বাজারে জাপার একাধিক বিষেশ সভায় তিনি প্রধান অতিথি হিসেবে সমাবেশে বক্তব্য রাখেন ও স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে গণসংযোগ করেন।  মোঃ আবুল হোসেন সাংবাদিকদের জানান,রাজবাড়ী-২৩আসনের ১১০টি ভোট কেন্দ্রের ৮৪টি কেন্দ্রেই কেন্দ্র ভিত্তিক জাপার কমিটি তিনি গঠন করেছেন। 

এসব সভায় রতনদিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আশরাফুল মান্নান বাদশা ,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সরদার, সাংগঠনিক সম্পাদক মিয়া মোখলেছুর রহমান, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি নাজির হোসেন, উপজেলা যুব সংহতির সভাপতি রফিকুল ইসলাম, জাতীয় পার্টির নেতা নজরুল ইসলাম ও মকবুল হোসেন মোল্লা প্রমুখ নেতা উপস্তিত থেকে বক্তব্য রাখেন। 

এছাড়াও পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা এবং বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এই সব কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন। 
এসব কর্মসূচি পালন করায় ইতিমধে রাজবাড়ী-২আসনের কালুখালী,বালিয়াকান্দি ও পাংশা উপজেলায় জাতীয় পার্টি ব্যাপক চাঙ্গা হয়েছে। 

বীর মুক্তিযোদ্বা আবুল হোসেন মিডিয়ার মাধ্যমে কার এলাকায় নেতাকর্মীদের জানান,একাদশ সংসদ নির্বাচন এককভাবে হবে এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মাদ এরশাদ আবুল হোসেনকে তার এলাকায় নির্বাচনী কাজ করতে সবুজ সঙকেত দিয়েছেন।  আগামী নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের সক্রিয় হতে হবে এবং ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে।  তিনি মনোনয়ন পেলে বিজয়ী হওয়ায় প্রত্যয় ব্যক্ত করেন।