৪:০৫ পিএম, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার | | ৬ সফর ১৪৪০


পিছিয়ে পড়া জনগোষ্ঠির কল্যানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী

১১ আগস্ট ২০১৮, ০১:২৫ পিএম | মাসুম


এম. সাইফুর রহমান, খাগড়াছড়ি প্রতিনিধি : দুর্গম পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যহত রেখে পিছিয়ে পড়া জনগোষ্ঠির কল্যানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।  আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি জনকল্যান ও আর্থ সামাজিক উন্নয়নে সব সময় নিজেদের নিবেদিত রেখেছেন দেশ মাতৃকার এই গর্বিত সন্তানরা।  খাগড়াছড়ির মানিকছড়ি রানী নিহার দেবী উচ্চ বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের উদ্যেগে আয়োজিত বিনামূল্যে চক্ষু শিবিরের উদ্ভোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, ২৪ আর্টিলারি ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রকিব উদ্দিন খান। 

বাংলাদেশ ইন্সটিটিউট অব কমিউনিটি অফথালমোলজি (বিকা) ও কুমিল্লা চক্ষু হাসপাতাল'র সহায়তায় সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলা বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পে মানিকছড়ি উপজেলা ছাড়াও পাবাশ্ববর্তী গুইমারা, রামগড় ও লক্ষীছড়ির প্রত্যেন্ত অঞ্চলের গরীব ও অসহায় রোগীরা এতে চিকিৎসা নিতে আসেন। 

সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, জোন উপ-অধিনায়ক মেজর তৌহিদ সালাহ উদ্দিন, সেনাবাহিনীর চিকিৎস ক্যাপ্টেন মাহমুদুল হাসানসহ সামরিক কর্মকর্তা ও জন প্রতিনিধিদের সাথে নিয়ে চিকিৎসা ক্যাম্প ঘুরে দেখেন প্রধান অতিথি।  এসময় তিনি রোগীদের খোজ খবর নেন এবং উন্নত চিকিৎসার নির্দেশ দেন।