৬:০২ এএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০




লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী পালিত

১৫ আগস্ট ২০১৮, ০৫:৫০ পিএম | মাসুম


শাহজালাল শাহেদ, চকরিয়া প্রতিনিধি : চকরিয়ার লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বুধবার ১৫আগস্ট যথাযথ মর্যাদায় ভাবগাম্ভীর্য পরিবেশের মধ্যদিয়ে স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

এতে অতিথির বক্তব্য রাখেন চকরিয়া পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুক লোটাস, চকরিয়া সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ইউনিট ম্যানেজার ওসমান গণি, আর.কে নুরুল আমিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রাহমত হোছাইন ও অভিভাবক শফিউল আলম। 

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাইয়ুমা বেগম শিউলী, সহকারী শিক্ষক কাউছার জাহান হাফসা, সহকারী শিক্ষক মিহির রুদ্র, সহকারী শিক্ষক নুরুল আজিম, শহিদুল ইসলাম, সামির ইকবাল, মনিরুল হক মনির, আবদুল্লাহ আল মিশু প্রমুখ। 

দিবসের শুরুতে সকাল ৮টায় জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ করা হয় এবং সকাল ৯টায় শোক র‌্যালি বের হয়।  পরে আলোচনা সভা শেষে শিক্ষার্থীসহ সকলের মাঝে নাস্তা বিতরণ করে দিনব্যাপি কর্মসূচির সমাপ্ত হয়। 



keya