৬:১৩ এএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০




চবি উপাচার্যের সাথে অফিসার সমিতির নেতৃবৃন্দের মতবিনিময়

২৮ আগস্ট ২০১৮, ০৩:৩২ পিএম | মাসুম


এসএনএন২৪.কম : মঙ্গলবার সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং এক মতবিনিময় সভায় মিলিত হন। 

এ সময় অফিসার সমিতির সভাপতি জনাব এ কে এম মাহফুজুল হক, সহ-সভাপতি জনাব মোহাম্মদ সোহরাওয়ার্দী, সাধারণ সম্পাদক জনাব মো. শাহ আলম, সহ-সাধারণ সম্পাদক জনাব আবদুর রহিম, কোষাধ্যক্ষ জনাব আবদুল হামিদ লস্কর, সাংগঠনিক, দপ্তর ও প্রচার সম্পাদক জনাব মো. হাছানুল করিম, সমাজকল্যাণ, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক জনাব মীনা পারভীন হোসেন এবং সদস্য সর্বজনাব-মো. মাহফুজুর রহমান চৌধুরী, মো. সোহরাব হোসাইন (শাওন), মো. আলতাফ-উল-আলম, মোহাম্মদ মোরশেদ আলম উপস্থিত ছিলেন। 

উপাচার্য অফিসার সমিতির নেতৃবৃন্দকে ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করেন। 

উপাচার্য এ শোকাবহ আগস্ট মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট শহীদ বঙ্গবন্ধু পরিবারের সদস্যবর্গ এবং অন্যান্য শহীদদের বিনম্র চিত্তে শ্রদ্ধাভরে স্মরণ করেন। 

তিনি বলেন, বিশ্ববিদ্যিালয় হচ্ছে একটি উচ্চ শিক্ষা-গবেষণা প্রতিষ্ঠান।  আর কর্মকর্তাবৃন্দ হচ্ছেন বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকান্ডের মূল চালিকা শক্তি। 

এ সত্যকে ধারণ করে কর্মকর্তাবৃন্দ তাদের মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে সহযোগিতা করবেন এটাই প্রত্যাশিত। 

উপাচার্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে অফিসারদেরকে সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে বিবেকপ্রসূত হয়ে স্ব স্ব দায়িত্ব পালনের আহবান জানান। 



keya