১০:৪০ এএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার | | ৮ রবিউল আউয়াল ১৪৪০




গুইমারার সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

২৮ আগস্ট ২০১৮, ০৫:১৫ পিএম | মাসুম


সাগর চক্রবর্তী কমল মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি : খাগড়াছড়ি গুইমারা উপজেলার বুদংপাড়া নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় ইবনে সিনার কোম্পানির একজন কর্মী নিহত হয়েছে। 

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে।  নিহত মো: আল-আমিন (৩২) মৃধা পটুয়াখালীর সদর উপজেলার বড় দীঘি গ্রামের মো: কেরামত আলী’র সস্তান, তিনি মাটিরাঙ্গা উপজেলার ইবনে সিনা কোম্পানির হারবাল‘র এম আরও ছিলেন । 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে বিপরিত দিক থেকে আসা মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।  দ্রুত গতি সম্পন্ন বাসটির সাথে সংঘর্ষে মোটর সাইকেল আরোহী মো: আল আমিন ঘটনাস্থলেই নিহত হয়। 

এসময় তাকে বহনকারী মোটর সাইকেলটি দুমড়ে মুছড়ে যায়। 

এ সময় স্থানীয়রা মো: আল আমিন-কে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।  ঘাতক বাসটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। 

এছাড়া দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি পুলিশী হেফাজতে রাখা হয়েছে।  ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।