১:৪৮ পিএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০




জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে সিএমপি কমিশনারের মতবিনিময়

৩০ আগস্ট ২০১৮, ০৮:৫২ পিএম | মাসুম


নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার বিকেলে টায় দামপাড়া পুলিশ লাইনস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, পিপিএম এর সভাপতিত্বে আগামী রোববার অনুষ্ঠিত শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত মত বিনিময় সভায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী সুষ্ঠু ও সুন্দরভাবে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে পালনে জন্মাষ্টমী উদযাপন পরিষদের পক্ষে সভাপতি দেবাশীষ পালিত ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন তালুকদার তাদের বক্তব্যে প্রতি বছরের ন্যায় চলতি বছরেও পুলিশের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। 

পুলিশ কমিশনার তাদেরকে সর্বাত্মক পুলিশী সহায়তা প্রদানের আশ্বাস দেন।  পুলিশ কমিশনার মহোদয় উক্ত অনুষ্ঠান চলাকালে চট্টগ্রামের সম্মানিত সকল নগরবাসী ও বিভিন্ন পেশাজীবিদের সহযোগিতা করার আহবান জানান। 

র‌্যালীতে অবাঞ্চিত কিছু পরিলক্ষিত হলে নিকটস্থ পোষাকধারী পুলিশকে তাৎক্ষনিক অবহিত করা সহ অনুষ্ঠানের ভাবগাম্ভীর্য ও শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশ কমিশনার মহোদয় সকলের নিকট সহযোগিতা কামনা করেন। 

উক্ত সভায় সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জ ও জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিমল কান্তি দে, এ্যাডভোকেট তপন কান্তি দাশসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 



keya