১১:৩৩ এএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার | | ৮ রবিউল আউয়াল ১৪৪০




সাতারু ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্যের সাফল্য কামনা

০৩ সেপ্টেম্বর ২০১৮, ১১:৪৩ পিএম | সাদি


জাহাঙ্গীর আলম, নেত্রকোনা প্রতিনিধি: আবারো রেকর্ড গড়তে যাচ্ছে নেত্রকোনা মদন উপজেলার ৬৭ বছর বয়সী সাঁতারো বীর মুক্তিযোদ্ধা ক্ষিতিন্দ্র চন্দ্র বৈশ্য।  সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল ৭টায় শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার ভোগাই নদীর ব্রীজ থেকে টানা ১৮৬ কিলোমিটার সাঁতার শুরু করেন। 


বিশ্বের দীর্ঘতম সাতারের রেকর্ড গড়ার লক্ষে এই সাঁতার শুরু করেন নেত্রকোনা কৃতি সন্তান ক্ষিতিন্দ্র চন্দ্র বৈশ্য।  নালিতাবাড়ী পৌরসভা ও নেত্রকোনার মদন উপজেলা নাগরিক কমিটি যৌথভাবে এই সাঁতারের আয়োজন করা হয়। 

আজ সকালে এই সাঁতার উদ্বোধন করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান।  এসময় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, নালিতাবাড়ী পৌরসভা মেয়র আবু বক্কর সিদিক, মদন নাগরিক সমাজের আহ্বায়ক দেলওয়ার মোদাচ্ছের শফিক, মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুছ, মদনের টিআমিন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা জেবুন নাহার। 

এদিকে আবহাওয়া অনুকূলে থাকলে ১৮৬ কিলোমিটার নদীপথ সাঁতরে নেত্রকোণার কংস ও মগড়া নদী হয়ে আগামী ৫ সেপ্টেম্বর মদন উপজেলার দেওয়ান বাজার ঘাটে গিয়ে এ সাঁতার শেষ করবেন বলে ক্ষিতিন্দ্র চন্দ্র বৈশ্য আশা করেন।