৪:৪৫ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার | | ১৬ জমাদিউস সানি ১৪৪০




নেশা মুক্ত জীবন গড়তে খেলাধুলার বিকল্প নাই -রেজাউল রহিম লাল

০৪ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০৮ পিএম | মাসুম


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল বলেছেন- জাতির জনক বঙ্গকন্ধু শেখ মজিবুর রহমান ছোট বেলা থেকেই খেলাধুলার প্রতি আগ্রহী ছিলেন।  বঙ্গবন্ধু বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে বেশকিছু পদক্ষেপ নিয়েছিলেন। 

তিনি জানতেন লেখা পড়ার পাশাপাশি যুবসমাজকে খেলাধুলা করা বিশেষ প্রয়োজন।  তারই যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত জাতি গঠনে কাজ করে যাচ্ছে।  উন্নত জাতি গঠনে খেলাধুলার বিশেষ প্রয়োজন।  ইতিমধ্যেই বাংলাদেশের মেয়েরা খেলাধুলায় আর্ন্তজাতিক পর্যায়ে বিজয়ী হয়েছে।  মাদক মুক্ত সমাজ গঠনে খেলাধুলার প্রতি গুরুত্ব দিতে হবে।  বর্তমানে যুবসমাজ সোশাল মিডিয়ার প্রতি আসক্ত হয়ে পরেছেন।  শারীরিক গঠনে যুবসমাজ সচেতন নয়।   মাদক ও সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) আসক্ত মুক্ত ও শরীর গঠনে খেলাধুলার বিকল্প নাই।  

মঙ্গলবার দুপুরে সরকারী এডওয়ার্ড কলেজে মাঠে জাতির পিতা শেখ মজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগীতা (অনুধর্ধ ১৭) এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জয়নাল আবেদিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, সংবাদপত্র পরিষদ এর সভাপতি আব্দুল মতীন খান, সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদার, উপাধ্যক্ষ প্রফেসর শহীদ মো. ইব্রাহিম, প্রফেসর শওকত আলী খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, গয়েশপুর ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাই, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুন্সী, জেলা ছাত্রলীগ সভাপতি শিবলী সাদিক, ছাত্রলীগ নেতা সোহেল হোসেন, শামসুদ্দিন জুন্নুন, যুবলীগ নেতা দেলোয়ার হেসেন বাদশা প্রমূখ।  খেলায় গয়েশপুর ইউনিয়ন চ্যাম্পিয়ন ও সাদুল্লাপুর ইউনিয়ন রানার আপ হয়।