৫:০৬ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮, রোববার | | ১২ মুহররম ১৪৪০


বদরখালীতে ইসলামী ব্যাংকের ১১৯তম এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন

০৫ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৫৫ পিএম | মাসুম


শাহজালাল শাহেদ, চকরিয়া প্রতিনিধি : চকরিয়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চিরিঙ্গা শাখার নিয়ন্ত্রণাধীন ১১৯তম এজেন্ট ব্যাংকিং বদরখালী কেন্দ্রের শুভ উদ্বোধন হয়েছে। 

বুধবার ৫সেপ্টেম্বর সকাল ১১টায় প্রতিষ্ঠানের চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মো. নিজামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম।  তিনি তার বক্তব্যে ও ফিতা কেটে বদরখালী এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

এতে প্রধান আলোচকের বক্তব্য রাখেন ব্যাংকের প্রধান কার্যালয়ের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মাওলা।  বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের খাতুনগঞ্জ কর্পোরেট শাখার প্রধান মোহাম্মদ শাব্বির, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর,সাবেক চেয়ারম্যান নূরে হোসাইন আরিফ, বদরখালী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আফসারুজ জামান ও কেন্দ্র এজেন্ট মেসার্স সিকদার এন্ড সন্সের স্বত্ত্বাধিকারী মিনহাজুর রহমান রিয়াদ প্রমুখ ব্যক্তিবর্গ। 

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চিরিঙ্গা শাখার ব্যবস্থাপক মনজুরুল আলম।  এসময় ব্যাংকটির চিরিঙ্গা শাখার অপারেশন ম্যানেজার মো. মুনীরুল কবির, স্থানীয় এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিমসহ ব্যাংকের বিভিন্ন প্রকল্পের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। 

চিরিঙ্গা শাখার কর্মকর্তা ওসমাণ গণির সঞ্চালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন আর.ডি.এস প্রকল্পের সিনিয়র ফিল্ড অফিসার মুহাম্মদ আবদুশ শুক্কুর। 

পরে দেশ ও জাতির কল্যাণ এবং ব্যাংকের সমৃদ্ধি ও উন্নতি কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন বদরখালী মুহিউচ্ছুন্নাহ মাদরাসার মুহতামিম মাওলানা আবদুল্লাহ নূরী। 


keya