১১:১৯ পিএম, ১৭ জানুয়ারী ২০১৯, বৃহস্পতিবার | | ১০ জমাদিউল আউয়াল ১৪৪০




কলেজ সরকারী করণ হওয়ায় গুইমারাতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা র‌্যালী

০৫ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১৮ পিএম | মাসুম


এম. সাইফুর রহমান, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির নবসৃষ্ট গুইমারা উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগীতায় গুইমারা কলেজ প্রতিষ্ঠার ৪ মাসের মাথায় পাঠদানের অনুমতি, ১১ মাসের মাথায় জাতীয়করণ এবং ২বছরের মধ্যে সরকারীকরণ করায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী  নুরুল ইসলাম নাহিদ ও খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরাকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা র‌্যালি করেছে গুইমারা কলেজ পরিচালনা পর্ষদ, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা। 

সকালে গুইমারা কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিনের সভাপতিত্বে র‌্যালিটি কলেজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে গুইমারা বাজার কাসেম মার্কেটে এসে শেষ হয়। 

র‌্যালীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গিয়াস উদ্দিন, উপজেলা প্রেসক্লাব গুইমারা’র সভাপতি সাইফুর রহমান সজিব, কলেজের প্রভাষক মোঃ কামরুজ্জামান, শামীম সুজনসহ কলেজের শিক্ষার্থীরা। 

র‌্যালী শেষে শুভেচ্ছা বক্তব্যে কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, স্থানীয় সাংসদ, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও খাগড়াছছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, কলেজের প্রতিষ্ঠাতা ও তৎকালীন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তোফায়েল আহমেদসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানিয়ে ভবিষ্যতে সুনামের সহিত কলেজ কার্যক্রম পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। 


keya