৬:৩৫ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার | | ১৩ মুহররম ১৪৪০


নান্দাইলে বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

০৬ সেপ্টেম্বর ২০১৮, ০১:৩৬ পিএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : “জননেত্রী শেখ হাসিনার উদ্দ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ” স্লোগান নিয়ে বৃহস্পতিবার নান্দাইলে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ-২০১৮ পালিত হয়েছে। 

এ উপলক্ষ্যে সকাল ১১ ঘটিকায় নান্দাইল জোনাল বিদ্যুৎ অফিসের উদ্দ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।  নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মাহমুদা আক্তারের নেতৃত্বে র‌্যালী এবং জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ-১৮ এর উদ্বোধন করেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। 

র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।  নান্দাইল পল্লী বিদ্যুতের ডিজিএম মো. মোখলেছুর রহমানের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মাহমুদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরমেয়র রফিক উদ্দিন ভূইয়া, নান্দাইল পল্লী বিদ্যুতের এলাকা পরিচালক মৃণাল কান্তি দে (মলয় মাস্টার) প্রমুখ। 

আলোচনা সভায় প্রধান অতিথি আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন দেশে বিদ্যুত উৎপাদন ও বিতরনে বর্তমান সরকার কর্তৃক এ পর্যন্ত গৃহিত পদক্ষেপের প্রশংসা করে বলেন, “আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়।  জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল দেশ গড়ার বাস্তবায়নে ঘরে ঘরে বিদ্যুত প্রকল্পের আওতায় নান্দাইলে বিদ্যুতের ব্যাপক উন্নয়ন হয়েছে।  শীঘ্রই নান্দাইলকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করা হবে। ”