২:০৪ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার | | ৮ রবিউস সানি ১৪৪০




ভান্ডারিয়া উপজেলা পরিষদ কমপ্লেক্সের উদ্ধোধন

০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৪:১১ পিএম | মাসুম


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদ কমপ্লেক্সের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হল রুমের শুভ উদ্ধোধন করেন স্থানীয় সরকার পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ও পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। 

শুক্রবার বেলা সাড়ে এগারোটায় কমপ্লেক্স চত্তরে উদ্ধোধনী অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাতে অন্যান্যের মধ্যে অংশগ্রগন করেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ ও পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির প্রমূখ। 

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আল গাযযালী ইসলামীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদুল্লাহ মাহমুদ। 

উদ্ধোধনী অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ চত্তরে  উপজেলা নির্বাহী অফিসার ও পৌরসভা প্রশাসক শাহীন আক্তার সুমির সভাপতিত্বে এক সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। 

ভান্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা অওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলামের সার্বিক তত্বাবধানে ও জাতীয় পার্টি জেপি’র উপজেলা সদস্য সচিব ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলুর সঞ্চালনায় সমাবেশে বিশেষে অতিথির বক্তব্য রাখেন পানি সম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি। 

অন্যানের মধ্যে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দন মহারাজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল, জেপির উপজেলা কমিটির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল হক জমাদ্দার, ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু।