৯:১৬ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


‘বিএনপির ভোট কমতে কমতে অচিরেই তলানিতে গিয়ে ঠেকবে’

০৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৭ পিএম | জাহিদ


সোহেল রানা, হিলি (দিনাজপুর) প্রতিনিধি : “বিএনপির ভোট কমতে কমতে অচিরেই তলানি গিয়ে ঠেকবে” আওয়ামী লীগের নির্বাচনী ট্রেন যাত্রায় দিনাজপুরের বিরামপুরের পথসভায় দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ মন্তব্য করেন। 

তিনি আরও বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি বিগত ১০ বছরেও রাজপথে আন্দোলন সংঘঠিত করতে পারেনি।  বিএনপি বলেছিল রোজার ঈদের পর আন্দোলন।  রোজার ঈদের পর আবার কোরবানির ঈদের পর রাজপথে আন্দোলন।  এভাবে দশ বছরে ২০টি ঈদ চলে গেলো বিএনপি কোন আন্দোলন করতে পারেনি।  আর আগামী ২ মাসেও আন্দোলন করতে পারবে না তারা। 

বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল সভাপতিত্বে উত্তরাঞ্চলমুখী ট্রেন যাত্রার দিনাজপুরের বিরামপুরের রেল স্টেশনে গতকাল সন্ধ্যা ৭ টায় দিকে আয়োজিত পথ সভায় ওবায়দুল কাদের জনতার উদ্দেশ্যে এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের নির্বাচন ঘীরে আওয়ামী লীগের নেতাকর্মীদের একসঙ্গে কাজ করার আহবান জানিয়ে বলেন, ফুল দিয়ে লাভ নেই-ফুল শুকিয়ে যাবে, ব্যানার-ফেস্টুন এক সময় মুছে যাবে, কাগজও ছিড়ে যাবে।  জনগণের হৃদয়ে লিখে রাখুন, সেটাই রয়ে যাবে।  তিনি সাধারণ আরো বলেন জনগনকে বলেন বাংলাদেশ এখন আর বিদেশ থেকে স্যাটালাইট ভাড়া করে আনবে না, এখন আমরা মহাআকাশ জয় করেছি এ সবই আওয়ামীলীগ সরকারের অবদান। 

কি সুন্দর রাস্তা ঘাট গ্রামে গেলেও দেখা যায় ডিজিটাল বাতি জ্বলে।  আমরা প্রত্যক ইউনিয়নে ডিজিটাল সেবা সেন্টার খুলে দিয়েছি। তরুন ভোটারেরা ও নারীরা আপনারাই আওয়ামীলীগ সরকারের আগামী নির্বাচনে বিজয়ের হাতিয়ার বলে তিনি উল্লেখ করেন। 

তার সফরসঙ্গী ছিলেন, দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দফতর সম্পাদক বিল্পব বড়ুয়া প্রমুখ। 

এসময় দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের নের্তৃত্বাধীন আওয়ামী লীগ ও দলীয় সকল অংঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা,কর্মী ও সমর্থক সমাবেত হয়। 

উল্লেখ কমলাপুর স্টেশন থেকে শনিবার সকাল ৮টায় আওযাামী লীগের নির্বাচনী ট্রেন ছেড়েছে।  ট্রেন যাত্রার মধ্য দিয়ে উত্তরবঙ্গের জেলাগুলোতে নির্বাচনী সফর শুরু করেছে আওযামী লীগ।  সরকারের উন্নয়ন কাজ তৃণমূলে পৌঁছে দিতে এবং দলকে শক্তিশালী করতেই উত্তরাঞ্চলে আওয়ামী লীগের ট্রেন সফর।