১১:১৫ এএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার | | ৮ রবিউল আউয়াল ১৪৪০




বাইসাইকেলকে বাঁচাতে গিয়ে সাদুল্যাপুরের পুলিশ কর্মকর্তার স্ত্রী নিহত

০৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪২ পিএম | সাদি


তোফায়েল হোসেন জকির, গাইবান্ধা প্রতিনিধি : বাইসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিজের স্ত্রীকে হারালেন সাদুল্যাপুর থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) রবিউল ইসলাম। 

স্ত্রী নাজমিন বেগম ও দুই সন্তানকে মোটরসাইকেলে নিয়ে কর্মস্থলে ফেরার পথে ওই দুর্ঘটনা ঘটে।  এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাজমিন বেগম ঘটনাস্থলেই মারা যান।  এসময় রবিউল ইসলাম গুরুতর আহত হয়।  তিনি গাইবান্ধার সাদুল্যাপুর থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক। 

রোববার দুপুরে রংপুরের মিঠাপুকুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে।  মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, দিনাজপুরের বিরল উপজেলার গ্রামের বাড়ি থেকে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মোটরসাইকেলে করে সাদুল্যাপুর কর্মস্থলে ফিরছিলেন রবিউল।  পথিমধ্যে দুপুর ১২ টার দিকে মিঠাপুকুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের মিঠাপুকুরে হাসনাহেনা ফিলিং স্টেশনের কাছে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা বাইসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। 

এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তাঁর স্ত্রী নাজমিন বেগম ঘটনাস্থলেই মারা যান।  আহত হয়েছেন এএসআই রবিউল।  তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  সন্তান ২ জন অক্ষত রয়েছে। 

এ ঘটনায় একটি সড়ক দুর্ঘটনা আইনে মামলা হয়েছে বলে পুলিশ জানায়।  সাদুল্যাপুর থানার ওসি (তদন্ত) এমরানুল কবির এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে থানার কয়েকজন পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।