২:০৫ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার | | ৮ রবিউস সানি ১৪৪০




সিআরআই ইয়াং বাংলার আয়োজনে

বীরগঞ্জ-খানসামার বিভিন্ন সংগঠনের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত

১০ সেপ্টেম্বর ২০১৮, ০৮:১৪ এএম | জাহিদ


মো.তোফাজ্জল হায়দার, দিনাজপুর প্রতিনিধি : রবিবার দুপুরে বীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে সিআরআই ইয়াং বাংলার আয়োজনে ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি আবু হুসাইন বিপু’র সহযোগিতায় জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড উপলক্ষে তরুণদের সৃজনশীল উদ্যোগ বাছাইকৃত সংগঠনের কাজ ও সমাজে তাদের প্রভাব দেখার জন্য মাঠ পর্যায়ে পর্যবেক্ষণে বীরগঞ্জ-খানসামার বিভিন্ন সংগঠনের  সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন সিআরআই ইয়াংবাংলা এর জেলা সমন্বয়ক নাবিল চৌধুরী, যোগাযোগ বিষয়ক সম্পাদক সূচনা কস্তা, নিলক চৌধুরী, ফজলে রাব্বী, ফয়সাল, ফাহিম, সবুজ সহ প্রমুখ। 

উক্ত অনুষ্ঠানে বীরগঞ্জ উপজেলার মধ্যে বীরগঞ্জ একচেঞ্জ ব্লার্ড ব্যাংক এর সভাপতি সোহাগ ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ ও খানসামা উপজেলার মধ্যে রক্তবিন্দু সংগঠনের আহ্বায়ক এম এ মোমেন খান তাদের সংগঠনের বিভিন্ন কার্যবলী তুলে ধরেন।   

উল্লেখ্য যে, দক্ষতার উন্নয়ন, সর্বব্যাপী শিক্ষা, বিশেষভাবে সক্ষমদের (প্রতিবন্ধী) জন্য কর্মসংস্থান সৃষ্টি, সাংস্কৃতিক বিপ্লব, উদ্ভাবক, খেলাধুলা এবং ফিটনেস, জনসচেতনতা সৃষ্টি এবং লিঙ্গ বৈষম্য হ্রাসসহ ১০টি বিভাগে (ক্যাটাগরি) বিশেষ অবদানের জন্য এই পুরস্কার দেওয়া হবে।