৬:৫৭ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার | | ১৫ মুহররম ১৪৪০


খালেদার মুক্তিতে আপষ নয়, রাজপথে সংগ্রামের ঘোষণা কর্মীরা

১০ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩৭ এএম | জাহিদ


এসএনএন২৪.কম :  কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিতে আপষ নয়, রাজপথে সংগ্রামের ঘোষণা চায় দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মীরা।  জাতীয় প্রেসক্লাবের সামনে পূর্ব ঘোষিত মানববন্ধনে অংশ নিয়ে কর্মীরা স্লোগানের মাধ্যমে নানা দাবি তুলছেন। 

কারাগারে অসুস্থ খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির পূর্বঘোষিত মানববন্ধনে জাতীয় প্রেসক্লাবের সামনে হাজারো নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলেছে। 

নেতাকর্মীরা নেত্রীর মুক্তির দাবিতে নানা ধরনের স্লোগান দিচ্ছেন।  তারা বলছেন, ‘আপস না সংগ্রাম? কর্মীরা বলছেন- সংগ্রাম সংগ্রাম’, ‘দালালি না রাজপথ? কর্মীরা বলছেন- রাজপথ, রাজপথ’।  এই ছাড়াও ‘চলছে লড়াই চলবে, খালেদা জিয়া লড়বে, ‘আমার মা জেলে কেন? খুনি হাসিনা জবাব দে,’ ‘খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই’ ইত্যাদি স্লোগান দিচ্ছেন। 

১১টায় শুরু হওয়ার কথা থাকলেও সোমবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টার অাগেই মানববন্ধনে দাঁড়িয়ে যান নেতাকর্মীরা।  এর আগে সকাল সাড়ে ৯টা থেকেই আসতে শুরু করেন বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

পূর্ব ঘোষিত এই মানববন্ধনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা অংশগ্রহণ করবেন।  ইতোমধ্যে অনেক শীর্ষ নেতা উপস্থিত হয়েছেন।  কিছুক্ষণের মধ্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত হবেন।