১১:৫৯ এএম, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার | | ৭ রবিউল আউয়াল ১৪৪০




সুন্দরগঞ্জে অধ্যক্ষকে লাঞ্চিতকারী মাদক সম্রাটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

১১ সেপ্টেম্বর ২০১৮, ০২:০৭ পিএম | জাহিদ


রেজাউল ইসলাম, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ডিগ্রি মহিলা কলেজের অধ্যক্ষ এ.কে.এম আতাউর রহমান সরদারকে লাঞ্চিতকারী মাদক সম্রাট সুন্দরগঞ্জ পৌর কাউন্সিলর সাজু সরদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ। 

মঙ্গলবার দুপুরে উপজেলা সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারী কলেজ ও ডিগ্রী মহিলা কলেজের শত শত শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারী অংশগ্রহণ করেন। 

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারী কলেজের সহকারী অধ্যাপক নুরুল আক্তার আইয়ুব, সুন্দরগঞ্জ ডিগ্রী মহিলা কলেজের সহকারী অধ্যাপক মধুসূদন চাকী মিন্টু, প্রভাষক মিজানুর রশিদ মিজান। 

বক্তাগণ বলেন অধ্যক্ষ লাঞ্ছিতকারী মাদক সম্রাট গ্রেফতারকৃত সাজু সরদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।  মানববন্ধন পূর্বে একটি মৌন মিছিল উপজেলা শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেন।  উল্লেখ্য সোমবার দুপুরে মাদক সম্রাট সাজু সরদার অধ্যক্ষ এ.কে.এম আতাউর রহমানকে মারপিট করেন।  পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজু সরদারকে গ্রেফতার করেন। 

এদিকে গ্রেফতারকৃত পৌর কাউন্সিলর সাজু সরদারের বাড়িতে গত সোমবার দিবাগত রাতে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহানের নেতৃত্বে অভিযান চালিয়ে রাম দা ও দেশীয় অস্ত্রসহ ছয় শত ১০ পিস ইয়াবা উদ্ধার করেন।  পুলিশ বাদী হয়ে অস্ত্র ও মাদক দ্রব্য আইনে পৃথক পৃথকভাবে মামলা দায়ের করেন। 

থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান অস্ত্র ও মাদক উদ্ধারের কথা স্বীকার করে জানান, গ্রেফতারকৃত সাজুর বিরুদ্ধে মাদক, অস্ত্র ও চাঁদাবাজীসহ তিনটি মামলা হয়েছে।