৬:৫৬ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার | | ১৫ মুহররম ১৪৪০


মিরসরাইয়ে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার-৩

১১ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৪১ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রাম মিরসরাই এলাকায় অভিযান চালিয়ে ১২,৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। 

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। 

উক্ত তথ্যের ভিত্তিতে  ১১ সেপ্টেম্বর রাতে র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন ইছামতি গ্রামস্থ মোটর গাড়ির চাকা সারাই এর দোকানের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার উপরে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল­াশি শুরু করে। 

এ সময় এস আলম (যাহার রেজিঃ নং-চট্ট মেট্রো-ব-১১-০৭৩৭)  একটি বাসকে তল­াশির জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়।  তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল­াশি শুরু করলে বাসের ভিতর থেকে ০৩ জন ব্যক্তি বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী ১।  মোঃ সৈকত (২৫), ২।  মোঃ সোহাগ (৩৫) এবং ৩।  মোঃ ইমরান (২৪) আটক করে। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের  দেহ এবং হাতে থাকা ব্যাগ তল­াশি করে ১২,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।  উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৬১ লক্ষ ৫১ হাজার টাকা। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।