১১:০৭ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


কালুখালিতে এমপি জিল্লুল হাকিমের সমর্থনে মোটর সাইকেল শোডাউন

১২ সেপ্টেম্বর ২০১৮, ০৮:০৬ পিএম | মাসুম


এম,মনিরুজ্জামান,রাজবাড়ী প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলার কালুখালি উপজেলায় বুধবার ১২ সেপ্টেম্বর দুপুরে উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সমর্থনে বিশাল মোটর সাইকেল শোডাউন করা হয়েছে। 

জানা যায়, প্রথমে বুধবার দুপুরে কালুখালির কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সভাপতি আতিউর রহমান নবাব ও সেক্রেটারী আকমল হোসেন বাচ্চুর নেতৃত্বে রায়নগর বাজার থেকে শতাধিক মোটর সাইকেলের বহর নিয়ে আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ কালুখালি উপজেলা শহরের রতনদিয়া হাইস্কুল মাঠে জমায়েত হয়। 

এরপর  উপজেলার বিভিন্ন ইউনিয়ন এলাকা থেকে শতশত মোটর সাইকেলে নেতাকর্মীরা রতনদিয়া স্কুল মাঠে জমায়েত করে প্রায় সহশ্রাধিক মোটর সাইকেল নিয়ে এক বিশাল আনন্দ শোভাযাত্রা নিয়ে উপজেলার  সাতটি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

এমপি জিল্লুল হাকিমের সমর্থনে বিশাল মোটর সাইকেল শোডাউন কর্মসূচি সফলভাবে বাস্তবায়নে কালুখালি উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান মবি, যুগ্ম-আহবায়ক রাকিবুল ইসলাম সোহেল পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক সেখ আরিফুজ্জামান রুকু এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

বিভিন্ন ইউনিয়ন থেকে মোটর সাইকেল নিয়ে আগত যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের স্বাগত জানান।  বিকেল ২টা থেকে শুরু হওয়া শোডাউন সন্ধ্যায় একই উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ করা হয়। 

এদিকে যুবলীগ ও ছাত্রলীগের বিশাল মোটর সাইকেলের শোডাউন আসন্ন নির্বাচনী মাঠে এমপি জিল্লুল হাকিমের জনপ্রিয়তা ও শক্ত অবস্থানের বহিঃপ্রকাশ ঘটেছে বলে রাজনৈতিক মহলের নেতৃবৃন্দ মতামত ব্যক্ত করেছেন।