৫:৩৫ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


বাংলাদেশের প্রয়োজনেই শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে : শামীম

১৩ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫৩ পিএম | মাসুম


রোমান আহমেদ রোমান, শরীয়তপুর  প্রতিনিধি : আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশের প্রয়োজনেই জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। 

তিনি বাংলাদেশকে উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির মহাসড়কে নিয়ে গেছেন।  সেই উন্নয়নের সাফল্য দেখে বিশ্ববাসীর কাছ বারবার প্রশংসিত হয়েছেন প্রধানমন্ত্রী।  তাইতো দেশ আজ বিশ্বের দরবারে এক অনন্য মর্যাদায় আসীন হয়েছে। 

বৃহস্পতিবার বিকালে শরীয়তপুরের সখিপুর থানার সখিপুর ইউনিয়ন ও আরশিনগর ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন। 

এসময় তাঁর সঙ্গে ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, জেলা পরিষদের সদস্য কহিনুর সুলতানা দোলা, চরসেনসাস ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, আরশিনগর ইউপি চেয়ারম্যান ডা. সামসুজ্জোহা রতন, সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক, আরশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বসু সরদার, ডিএম খালী ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন, চরকুমারিয়া ইউপি চেয়ারম্যান মুজাম্মেল হক মোল্যা, যুবলীগ নেতা খালেক খালাসী, সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি রাসেল আহম্মেদ পলাশ, সাংগঠনিক সম্পাদক সোমেল সরদার প্রমূখ। 

তিনি আরও বলেন, এখন আর বাংলাদেশের মানুষ না খেয়ে মারা যায় না, কারণ বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী।  তিনি ভোগ বিলাসের রাজনীতি করেন না, গণমানুষের উন্নয়নের রাজনীতি করেন।  তাই উন্নয়ন-অগ্রগতির প্রতিক নৌকা মার্কায় ভোট দিতে হবে।  বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।  এজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। 

বিএনপি’র উদ্দেশ্যে শামীম বলেন, ষড়যন্ত্র করে কোন লাভ হবে না।  আগুন সন্ত্রাসের কথা এদেশের মানুষ ভোলে নাই।  বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে এখন জেলে আছে আর তার ছেলে তারেক বিদেশে থেকেও দেশের বিরুদ্ধে নানান ষড়যন্ত্রে লিপ্ত, এদেশের জনগণ তা জানে।  তাইতো আবারও জনগণের রায় নিয়ে উন্নয়নের অগ্রদূত শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে। 


keya