২:৪৫ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


সিরাজদিখানে বিএনপি’র বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

১১ অক্টোবর ২০১৮, ০৬:০৭ পিএম | জাহিদ


আব্দুল্লাহ আল মাসুদ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে সিরাজদিখানের ইছাপুরা সড়কে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

বিএনপি’র কেন্দ্রীয় ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের আয়োজনে যুবদল কেন্দ্রীয় নেতা ও উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদের নেতৃত্বে এই বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। 

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা যুবদল যুগ্ন সম্পাদক মাসুদ মোল্লা, যুবদল নেতা মেহেদী হাসান, মাহমুদ হাসান ফাহাদ, দিলবার হোসেন, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক বাদশা মিয়া, যুগ্ন সম্পাদক রাফসান রাজীব, অনু খান, মো. আলী. মালখানগর ডিগ্রী কলেজ শাখার ছাত্রদল সভাপতি নাঈম আহমেদ, ছাত্রনেতা রেহান রহমান মাসুম, সাল মাহমুদ প্রমুখ। 

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সোহেল আহমেদ বলেন, জিয়া পরিবার স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতীক।  জিয়া পরিবারকে ধংশ করতে পারলেই অবৈধ স্বৈরাচারী সরকার পুরোপুরি ভাবে গোলামীর রাজ্যে পরিণত করবে।  দেশবাসী এই অবৈধ রায়কে প্রত্যাখান করছে।  ১৬ কোটি জনগণ জিয়া পরিবারের পাশে আছে।  দেশবাসীর গণআন্দোলনের মধ্যেই গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আইনের শাসন প্রতিষ্ঠিত হবে। 


keya