২:২৩ পিএম, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৪০




চট্টগ্রাম বাকলিয়াতে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার-২

১৯ অক্টোবর ২০১৮, ০৬:৫০ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে ৩৫,০০০ পিস ইয়াবা ও ১ টি ট্রাকসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। 

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে একটি ট্রাক যোগে লবণ পরিবহনের আড়ালে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের দিকে আসছে।  উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১৯ অক্টোবর সিনিয়র এএসপি মিমতানুর রহমান, পিপিএম এর নেতৃত্বে  র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন নতুন ব্রিজ সংলগ্ন নবাবখান কলোনীর নবাবখান মসজিদের এর সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল­াশি শুরু করে। 

এ সময় কক্সবাজার হতে চট্টগ্রামগামী একটি ট্রাকের এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে তাৎক্ষনিক ট্রাকের ড্রাইভার ট্রাকটিকে রাস্তার পাশে থামিয়ে ট্রাক থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী আসামী মোঃ আমিনুর ইসলাম (২২)-ট্রাক ড্রাইভার, এবং মাছফুহুর ইসলাম স্বপন (১৯)-ট্রাক হেলপার আটক করে। 

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ট্রাকটি তল্লাশি করে ট্রাকের ভিতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৩৫,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-২২-১১৫১) জব্দ করা হয়। 

আসামীদেরকে আরো ব্যাপক জিজ্ঞাসাবাদের জানা যায়, তারা দীর্ঘদিন যাবত পন্য পরিবহনের আড়ালে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। 

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০১ কোটি ৭৫ লক্ষ টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 



keya