২:১৫ এএম, ১০ আগস্ট ২০২২, বুধবার | | ১২ মুহররম ১৪৪৪




পিরোজপুরের জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদলী

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | মোহাম্মদ হেলাল


 

মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর : মহান বিজয় দিবস  পালন উপলক্ষে পিরোজপুরের জিয়ানগর উপজেলায় বিভিন্ন অনুষ্ঠানে  দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র ও উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদীর উপস্থিতিকে কেন্দ্র করে উদ্ভুত পরিস্থিতিতে বুধবার সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বাচ্চুকে বদলী করা হয়েছে।  এর আগে একই ঘটনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুল হককে ক্লোজ করা হয়। 

পিরোজপুরের জেলা প্রশাসক মো. খায়রুল আলম সেখ  জানান, বরিশাল বিভাগীয় কমিশনার মো. গাউস  বুধবার এক আদেশে ‘পুনরাদেশ না দেয়া পর্যন্ত’ উক্ত ইউএনওকে বরগুনা জেলার বামনা উপজেলায় বদলীর এ আদেশ দেন।      

বিজয় দিবসের অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজে সালাম গ্রহন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান এবং আলোচনা সভার প্রতিটিতে মাসুদ সাঈদীর সরব উপস্থিতি ছিল।  মুক্তিযোদ্ধাদের মধ্যে বিভিন্ন উপকরনাদি বিতরণের সময়ও ছিল মাসুদ সাঈদীর উপস্থিতি এবং তিনি একজন মুক্তিযোদ্ধাকে উপকরণ বিতরণ করেন। 

এসব ঘটনায় জিয়ানগর উপজেলায় প্রতিবাদের ঝড় উঠলে উপজেলা আওয়ামীলীগ পিরোজপুর প্রেসক্লাবে মঙ্গলবার সংবাদ সম্মেলন করে বলেন, মাসুদ সাঈদী পূর্বপরিকল্পিতভাবে, উদ্দেশ্য প্রণোদিত ও ইচ্ছাকৃতভবে অনাকাঙ্কিত ঘটনার সৃষ্টি করে কিছু ছবি সংগ্রহ করে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য তার নিজের মোবাইলের ছবি ফেইসবুকে স্ট্যাটাস দেন।    

 

সম্পাদনায় - নিশি / এসএনএন২৪.কম


keya