২:৪৯ পিএম, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৪০




চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এ-ইউনিট ভর্তি পরীক্ষা সম্পন্ন

২৯ অক্টোবর ২০১৮, ০৫:২৫ পিএম | সাদি


এসএনএন২৪.কম :  ২৯ অক্টোবর ২০১৮ তারিখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) কোর্সের এ-ইউনিট বিজ্ঞান, জীববিজ্ঞান, ইঞ্জিনিয়ারিং ও মেরিন সায়েন্সেস অ্যান্ড ফিশারিজ অনুষদভুক্ত সকল বিভাগ/ইনস্টিটিউট-এর ভর্তি পরীক্ষা দুই শিফটে অনুষ্ঠিত হয়েছে । 

১ম শিফট সকাল ৯.৪৫ থেকে ১২ টা এবং ২য় শিফট দুপুর ২.১৫ থেকে ৪.৩০ পর্যন্ত অনুষ্ঠিত হয়।  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী ভর্তি পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন। 

এ সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, এ-ইউনিট ভর্তি কমিটির কো-অর্ডিনেটর এবং জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সফিউল আলমসহ বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, চবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বরিষ্ট শিক্ষকবৃন্দ, রেজিস্ট্রার, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

অত্যন্ত শন্তিপূর্ণ পরিবেশে ও সুষ্ঠুভাবে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় মাননীয় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কর্মচারী এবং চট্টগ্রাম জেলা প্রশাসন, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী ও সরকারী বিভিন্ন গোয়েন্দা সংস্থা, ট্রাফিক কর্তৃপক্ষ, রেলওয়ে কর্তৃপক্ষ, সড়ক ও জনপথ বিভাগ, বিদ্যুৎ উন্নয়ন  বোর্ড, হাটহাজারী উপজেলা প্রশাসন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের অভিভাবকসহ ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

উল্লেখ্য, ভর্তি পরীক্ষার ফলাফল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://admission.cu.ac.bd) পাওয়া যাবে।  বিকাল ৩ টায় ডি-ইউনিট ভর্তি কমিটির কো-অর্ডিনেটর ২৮ অক্টোবর ২০১৮ তারিখ অনুষ্ঠিত ডি-ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল উপাচার্যের কাছে হস্তান্তর করেন।