১১:০৭ পিএম, ১৮ নভেম্বর ২০১৮, রোববার | | ৯ রবিউল আউয়াল ১৪৪০




ডিনস এ্যাওয়ার্ড পেলেন বেরোবির চার শিক্ষার্থী

৩১ অক্টোবর ২০১৮, ০৯:৪৬ পিএম | জাহিদ


শিপন তালুকদার, বেরোবি প্রতিনিধি : অনুষদে পথম স্থান অধিকার করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিজ্ঞান অনুষদের চার শিক্ষার্থী পেল  ডিনস এ্যাওয়ার্ড। 

পদক প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, গণিত বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিঠুন দাস ও ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খোরশেদা আখতার,  রসায়ন বিভাগের  ২০১০-১১ শিক্ষবর্ষের শিক্ষার্থী জসিম উদ্দিন ও ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খাদিজা আখতার খুশি। 

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে চার শিক্ষার্থীর হাতে পদক তুলে দেয়া হয়।  বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. গাজী মাজহারুল আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন কলা অনুষদের ডিন অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মন এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. ফরিদ উল ইসলাম।  ডিন এ্যাওয়ার্ডের পাশাপাশি বিজ্ঞান বিভাগে ভালো ফলাফলের জন্য অনুষ্ঠানে আরও ১১ শিক্ষার্থীকে অনুষদীয় স্মারক প্রদান করা হয়। 

অনুষদীয় স্মারক প্রাপ্তরা হলেন, গণিত বিভাগের শিক্ষার্থী মিঠুন দাস, রিপন কুমার মন্ডল, কামরুল হাসান, খোরশেদা আখতার, পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী শাহজাদা মিয়া, লুবনা ইয়াছিন, এনামুল হক, পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রুমানা আফরোজ, ওসমান গনি এবং রসায়ন বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জসিম উদ্দিন ও খাদিজা আখতার খুশি। 

অনুষ্ঠানে ওই অনুষদভুক্ত চার বিভাগের শিক্ষকদের মধ্যে সদ্য পিএইচডি সম্পন্ন করা ৬ শিক্ষককে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে।  শুভেচ্ছা স্মারক গ্রহণ করেন, রসায়ন বিভাগের সহাকারী অধ্যাপক বিজন ড. মোহন চাকী ও প্রভাষক ড. জাকির হোসেন, গণিত বিভাগের সহযোগি অধ্যাপক ড. রুহুল আমীন, পদার্থ বিজ্ঞান বিভাগের  সহকারী অধ্যাপক ড. আল হেলাল, ও সহযোগি অধ্যাপক ড. কামরুজ্জামান এবং পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. শাহজামান। 

এছাড়া, অনুষ্ঠানে বিজ্ঞান অনুষদের বিদায়ী ডিন ড. তাজুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গণিত বিভাগের অধ্যাপক আর এম হাফিজুর রহমান সেলিম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, রসায়ন বিভাগের সহযোগি অধ্যাপক তরিকুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক রশিদুল ইসলাম, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া, সাধারণ সম্পাদক নোবেল শেখ প্রমুখ। 



keya