৮:৩৭ এএম, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার | | ৫ রবিউল আউয়াল ১৪৪০


মালয়েশিয়াস্থ মাদারীপুর জেলা সমিতির সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

০২ নভেম্বর ২০১৮, ০৩:৩৬ পিএম | জাহিদ


আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি : মালয়েশিয়াস্থ প্রবাসীদের সংগঠন  মাদারীপুর জেলা সমিতির উদ্যেগে মাদারীপুর জেলা যুবলীগের সভাপতি আতাহার সরদার কে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার রাজধানী  কুয়ালালামপুরের রসনা বিলাস নামে একটি রেস্তোরাঁয় রাত ৯ টায় এই সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সমিতির সভাপতি শরিফ আহমেদ বিন নুরের সভাপতিত্বে অলিল ফরাজীর এবং রাসেল হাওলাদারের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অথিতি ছিলেন মোঃ মনিরুজ্জামান মনির।  এসময় সফরকারী নাজিমুদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি ও মাদারীপুর জেলা যুবলীগের সভাপতি মালয়েশিয়া আগমন উপলক্ষে প্রবাসীদের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। 

কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মোঃ মনির দেওয়ান, মজিবুর রহমান, সজিব হাওলাদার, ইঞ্জিনিয়ার রাহাদ উজ্জামান, তারিকুজ্জামান মিতুল, রায়হান রাজু, ফরিদ উদ্দিন, শহিদুল ইসলাম জুয়েল ব্যপারি,জহিরুল হক জহির,কাজী নিজাম,মওদুদ মোল্লা সহ আরো অনেকে। 

এছাড়া ও সভায় উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশী বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ ও প্রবাসীরা।  এসময় আলোচনায় বক্তারা দৃশ্যমান পদ্মাসেতু সহ দেশের  উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার কে আবারও নির্বাচিত করার দাবি জানান এবং প্রবাস থেকেই গণসচেতনতা ও প্রচারে অংশগ্রহণ করার এবং আগামী নির্বাচন কে ঘিরে যে কোন ষড়যন্ত্র থেকে সতর্ক থাকার আহবান জানান। 


keya