৫:৩৬ পিএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০




দুই মন্ত্রীর জাল সইয়ের অভিযোগ, চট্টগ্রামে আটক-১

০৭ নভেম্বর ২০১৮, ০১:২৩ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সই জাল করার অভিযোগে সুনীল চৌধুরী (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা প্রশাসন। 

মঙ্গলবার রাতে জেলা প্রশাসরে কার্যালয় থেকে সুনীল চৌধুরীকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয় বলে জানান চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন। 

তিনি বলেন, কিছু চক্র মন্ত্রী-এমপিসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সই জাল করে নানা ধরনের জালিয়াতি করে আসছে।  এ চক্রেরই একজন দুই মন্ত্রীর সই জাল করে একটি সুপারিশ নিয়ে এসেছিলো।  তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

চট্টগ্রাম জেলা প্রশাসন সূত্র জানায়, সরকারি জমির ইজারা ফি আদায়ে অনিয়মের অভিযোগ এনে ভিপি শাখার একজন কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় কমিশনার কার্যালয়ে অভিযোগপত্র জমা দেন সুনীল চৌধুরী।  যেখানে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সুপারিশ ছিলো। 

এ বিষয়ে শুনানিতে অংশ নিতে মঙ্গলবার বিকেলে  রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) মাহমুদ উল্লাহ মারুফের কার্যালয়ে ডাকা হয় সুনীল চৌধুরীকে।  শুনানিতে অভিযোগপত্রে দুই মন্ত্রীর সই নিয়ে প্রশ্ন করা হয় তাকে।  কিন্তু সন্তোষজনক কোনো উত্তর দিতে পারেননি তিনি।  এক পার্যায়ে সুনীল চৌধুরী নিজেও সাক্ষরটি জাল বলে স্বীকার করে নেন। 

আরডিসি মাহমুদ উল্লাহ মারুফ বলেন, সুনীল চৌধুরী দুইজন মন্ত্রীর সই জাল করে সুপারিশ নিয়ে এসেছিলেন।  বিষয়টি আমাদের সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।  একপর্যায়ে তিনি সই জাল করার বিষয়টি স্বীকার করে নেন।  পরে পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। 



keya