১:০০ পিএম, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৪ রবিউল আউয়াল ১৪৪০


চকরিয়ায় দিনব্যাপি ৪৫ প্রতিবন্ধীকে মোবাইল থেরাপি সেবা

০৭ নভেম্বর ২০১৮, ০৫:৪০ পিএম | জাহিদ


শাহজালাল শাহেদ, চকরিয়া : চকরিয়া উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে প্রতিবন্ধীদের মোবাইল থেরাপি সেবা সম্পন্ন হয়েছে।  এসএআরপিভি পিএইচআরপিবিডি প্রকল্পের সার্বিক সহযোগিতায় ৪৫জন প্রতিবন্ধী ব্যক্তিকে মোবাইল থেরাপি ভ্যানের মাধ্যমে দিনব্যাপি এ সেবা প্রদান করা হয়। 

বুধবার (৭ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা সমাজসেবা কার্যালয় প্রাঙ্গণে কার্যক্রমটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান।  উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা সমাজসেবা অফিসার হামিদুল্লাহ মিয়া। 

এসময় উপস্থিত ছিলেন এসএআরপিভি’র আঞ্চলিক সমন্বয়কারী কাজী মাকসুদুল আলম, পিএইচআরপিবিডি ডিজেবল রিসোর্স পারসন ইয়াসমিন সুলতানা, ফটোগ্রাফার আবুল মালেক, এপেক্স বডির সদস্য জয়নাল আবেদীন ও জেসমিন আক্তার। 

উল্লেখ্য, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য মোবাইল রিহেবিলিটেশন ভ্যান তথা ভ্রাম্যমাণ একটি কাভার্ড ভ্যান গাড়ির মাধ্যমে যে কোন জায়গায় এ প্রতিষ্ঠান প্রতিবন্ধীদের সেবা সক্ষম।  বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে চকরিয়া উপজেলা সমাজসেবা কার্যালয় প্রাঙ্গণে গাড়িটি এসে পৌঁছায় এবং সুষ্ঠু সুন্দরভাবে এ সেবা চলে বিকাল ৫ টা পর্যন্ত।