১:৩৯ পিএম, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৪ রবিউল আউয়াল ১৪৪০


পার্বত্য এলাকায় শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন করে যাচ্ছে আ‘লীগ সরকার

০৮ নভেম্বর ২০১৮, ০৬:০০ পিএম | জাহিদ


সুমন্ত চাকমা, জুরাছড়ি : বর্তমান সরকার দেশে তথা পার্বত্য এলাকায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন করে যাচ্ছে। 

এছাড়া কৃষি উন্নয়নে কৃষি অধিদপ্তরে মাধ্যমে দরিদ্র কৃষকদের জন্য প্রদশনী বীজ-সার ও আগাছা পরিস্কারে অনুদান প্রদান করছে আওয়ামী লীগ সরকার।  সুতরাং এই উন্নয়নের ধারা এগিয়ে নিতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। 

(৮ নভেম্বর) বৃহস্পতিবার লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল অন্তঃভুক্ত সুবিধাভোগী ও উপজেলার প্রতিবন্ধি, বিধাব, স্বামী পরিত্যাক্ত এবং বয়স্কদের সম্মিলিত ভাবে গঠিত জুনপহর গ্রাম সার্বিক উন্নয়ন সমবায় লিমিটেডের উদ্যোগে পুনঃমিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা একথা বলেন। 

এ সময় তিনি আরো বলেন, জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী জনসাধারণকে মিথ্যে স্বপ্ন দেখিয়ে বিগত সংসদ নির্বাচনে জয় যুক্ত হয়েছে।  বাস্তবে তিনি জনগনকে কিছুই করে দিতে পারেনি।  জনসাধারণ আজ হতাশ, আর সে ভুল করবে না জনগন।  আগামী সংসদ নির্বাচনে উন্নয়নকামী সরকার আওয়ামী লীগকে নৌকা প্রতীতে বিপুল ভোট উপহার দিতে প্রস্তত পার্বত্য বাসী এখন। 

এ সময় জুনপহর গ্রাম সার্বিক উন্নয়ন সমবায় লিমিটেডের সভাপতি ও সাবেক ইউপি সদস্য লক্ষীন্দ্র চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি প্রর্বতক চাকমা উপস্থিত ছিলেন।