৬:১৪ পিএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০




বেরোবি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় ব্যাচের বিদায় অনুষ্ঠান

০৮ নভেম্বর ২০১৮, ০৬:৪৬ পিএম | জাহিদ


শিপন তালুকদার, বেরোবি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)-এর রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় ব্যাচ এম এস এস ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৩ এ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাইদুর রহমান এর সভাপতিতে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।  এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। 

তিনি তাঁর বক্তব্য বলেন, ‘রাষ্ট্রবিজ্ঞান বিভাগ একটি ঐতিহ্যবাহী বিভাগ।  এই বিভাগ থেকে পাশকৃত শিক্ষার্থীবৃন্দ দেশ এবং জাতির কল্যাণে নিজেকে উপযুক্ত স্থানে অধিষ্ঠিত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন। 

এ ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য বিভাগের সকলকে ধন্যবাদ জানান এবং বিভাগের সার্বিক সফলতাও কামনা করেন তিনি’। 

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. ভুঁইয়া মনোয়ার কবির। 

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম, আরিফা সুলতানা, কাজী রেজুয়ান হোসেন এবং সাইফুল ইসলামসহ

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং  শিক্ষক শরিফুল ইসলামকে ক্রেস্ট দিয়ে সম্মান জানানো হয় ।  এছাড়াও বিদায়ী সকল শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করা হয়। 



keya