৫:৩৫ পিএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০




সহকারী কমিশনারের স্ত্রী অদিতি বড়লকে ছুরিকাঘাত

০৯ নভেম্বর ২০১৮, ১২:০০ এএম | জাহিদ


সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর : পিরোজপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভ‚মি) রামানন্দ পালের বাসায় ঢুকে তার স্ত্রী অদিতি বড়ালকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (১১ নভেম্বর ) সন্ধ্যা ৭:৩০ টার দিকে পিরোজপুরে জেলা প্রশাসনের ডরমেটরি ভবনে এ ঘটনা ঘটে।  পরে আহত অবস্থায় অদিতি বড়ালকে পিরোজপুরের সদর হাসপাতালে ভর্তি করা হয়।  অদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কালিদাস বড়াল ও মহিলা সংসদ সদস্য হ্যাপি বড়ালের কন্যা। 

এর আগে রামানন্দ পাল বেতাগী উপজেলার সহকারি কমিশনার  (ভ‚মি) হিসেবে থাকাকালে ৩ জুলাই তাকে আরো একবার ছুরিকাঘাত করা হয়।  সহকারী কমিশনার (ভ‚মি) রামানন্দ পাল জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ও তার স্ত্রী ঘুরতে বেরিয়ে ছিলেন ।  এরপর স্ত্রীকে বাসায় রেখে তিনি জেলা প্রশাসকের বাসভবনে যান। 

কিছু সময় পর তিনি জানতে পারেন তার স্ত্রীকে ছুড়িকাঘাত করা হয়েছে ।  খবর শুনেই তিনি পিরোজপুর সদর হাসপাতালে ছুটে আসেন ।  ঘটনার সময় বাসায় তার স্ত্রী ও গৃহকর্মী বন্যা ছিল। 

ঘটনাস্থল থেকে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ এস.এম জিয়াউল হক বলেন, তাকে পুলিশী নিরাপত্তায় রাখা হয়েছে ।  আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। 

উল্লেখ্য, আদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক উপজেলা  চেয়ারম্যান কালিদাশ বড়ালের মেয়ে।  আহত আদিতি বড়ালের বাবাও দুর্বৃত্তের গুলিতে মারা গেছেন।  তার বাবার মৃত্যুর পরে বিচার চাইতে গিয়ে তাদের পরিবার একাধিকবার দুর্বৃত্তদের রোষানলে পড়েন। 

গত বছরের ১৬ ডিসেম্বর তার পিত্রালয় বাগেরহাটের চিতলমারীর বাসায় ঘুমন্ত অবস্থায় জানালা দিয়ে কুপিয়ে তাকে গুরতর জখম করে।  এর থেকে ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে বাগেরহাট থেকে কোন সন্ত্রাসী এসে এ ঘটনা ঘটাতে পারে। 



keya