৮:৩৯ এএম, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার | | ৫ রবিউল আউয়াল ১৪৪০


রাজবাড়ীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কুখ্যাত সন্ত্রাসী নিহত

০৯ নভেম্বর ২০১৮, ১১:১২ এএম | জাহিদ


এম.মনিরুজ্জামান, রাজবাড়ী : রাজবাড়ীতে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কুখ্যাত সন্ত্রাসী ও চরমপন্থী লাল পতাকা বাহিনীর রাজবাড়ী অঞ্চলের কমান্ডার মোহাম্মদ আলী সেখ (৩৫) নিহত হয়েছে। 

এ সময় ঘটনাস্থল থেকে আমেরিকার তৈরি একটি নাইন এমএম পিস্তল, ২রাউন্ড গুলি, ১টি বিদেশী দোনালা বন্দুক এবং ১২রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।  গোলাগুলির সময় ডিবির দুইজন সদস্য আহত হলে তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। 

নিহত মোহাম্মদ আলী শেখ পাঁচুরিয়া ইউপির দয়ালবন্দ গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে।  রাজবাড়ী সদর থানায় নিহত মোহাম্মাদ আলীর বিরুদ্বে খুন, অপহরন ও চাঁদাবাজির ৪টি মামলা রয়েছে।  বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে জেলা সদরের কুঠি পাঁচুরিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

রাজবাড়ী ডিবির ওসি মোঃ কামাল হোসেন ভুইঁয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল ৮ নভেম্বর দিনগত রাত দেড়টায় কুঠি পাঁচুরিয়া বাজার এলাকায় পৌছালে বাজারের পাশে গোপন মিটিংরত সন্ত্রাসী দল পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি চালায়।  এসময় সরকারী সম্পদ ও জানমাল রক্ষায় ডিবির দল পাল্টা গুলি চালায়। 

গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।  তখন ডিবির সদস্যরা সেখানে তল্লাশীকালে গুলিবিদ্ধ একটি মৃতদেহ দেখতে পায়। 

এ সময় উপস্থিত স্থানীয় লোকজন মৃতদেহটি সন্ত্রাসী মোহাম্মদ আলী শেখের বলে শনাক্ত করে। 
ঘটনাস্থলে সন্ত্রাসীদের ফেলে যাওয়া আমেরিকার তৈরি একটি নাইন এমএম পিস্তল, ২রাউন্ড গুলি, ১টি বিদেশী দোনালা বন্দুক এবং ১২রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। 


keya