৯:৫৪ পিএম, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার | | ২০ শা'বান ১৪৪০




সংসদ নির্বাচনের তফসীল ঘোষণাকে কেন্দ্র করে বাঁশখালীতে পুলিশী নজরদারি জোরদার

০৯ নভেম্বর ২০১৮, ০৫:১৭ পিএম | জাহিদ


সৈকত আচার্য্য, বাঁশখালী (চট্টগ্রাম) : একাদশ সংসদ নির্বাচনের তফসীল ঘোষণাকে কেন্দ্র করে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে। 

বৃহস্পতিবার তফসীল ঘোষণার পর থেকে পুলিশের এ কঠোর নজরদারি লক্ষ্য করা গেছে। 

এদিকে শুক্রবার (৯ নভেম্বর ) চট্টগ্রাম দক্ষিণের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল হক টিটু, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মফিজ উদ্দিন, বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেনের নেতৃত্বে শতাধিক পুলিশ ফোর্স উপজেলার বিভিন্ন স্থানে টহল প্রদানসহ বিভিন্ন যানবাহন তল্লাশী করতে দেখা গেছে। 

উল্লেখ্য, ইসি ২ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করার পর থেকে কতিপয় দুস্কৃতিকারীরা নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।  ইতিমধ্যে নির্বাচনের তারিখ ঘোষণার পর থেকে সরকার পেশী শক্তির মাধ্যমে আবারো ক্ষমতায় আসতে চায় উল্লেখ করে বিভিন্ন স্থানে বিক্ষোভ করছেন বিএনপি জামায়াতের নেতাকর্মীরা। 

এরই প্রেক্ষিতে বাঁশখালী উপজেলায় বিগত দিনেরমত জামায়াত শিবিরের তান্ডব যাতে আর না হয় সেই  লক্ষ্যে উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের পক্ষ থেকে কঠোর নজরদারি জোরদার করা হয়েছে। 

এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন বলেন, 'বাঁশখালী যেহেতু ঝুঁকিপূর্ণ চিহ্নিত এলাকা, সেহেতু নির্বাচনের তফসীল ঘোষণাকে কেন্দ্র করে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য পুলিশের পক্ষ সর্বাত্মক নজরদারি রয়েছে। 

তাছাড়া নির্বাচনকে কেন্দ্র করে কেউ যদি ষড়যন্ত্র কিংবা অনাকাঙ্খিত ঘটনা ঘটানোর চেষ্টা করলে তা কঠোর হস্তে দমন করা হবে বলেও জানান তিনি।