৮:৩৭ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার | | ৮ রবিউস সানি ১৪৪০




মালয়েশিয়ায় তিন দিনব্যাপী ফিউচার ইয়ুথ সামিটের উদ্বোধন

১৭ নভেম্বর ২০১৮, ০৩:১৬ পিএম | জাহিদ


আশরাফুল মামুন, মালয়েশিয়া : মালয়েশিয়ার সানওয়ে বিশ্ববিদ্যালয়ে কমনওয়েলথ ইয়ুথ কাউন্সিল ও কমনওয়েলথ ইয়ুথ ইনোভেশন সেন্টারের যৌথ আয়োজনে তিন দিনব্যাপী ফিউচার ইয়ুথ সামিটের উদ্বোধন করা হয়েছে। 

মালয়েশিয়ায় তিন দিনব্যাপী ফিউচার ইয়ুথ সামিটের উদ্বোধন ১৬ নভেম্বর শুক্রবার সকালে মালয়েশিয়ার সানওয়ে বিশ্ববিদ্যালয়ে ফিউচার ইয়ুথ সামিটের পরিচালক উথরা আইয়েরের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের মুল আনুষ্ঠানিকতা। 

মালয়েশিয়ায় তিন দিনব্যাপী ফিউচার ইয়ুথ সামিটের উদ্বোধনকমনওয়েলথ ইয়ুথ ইনোভেশন সেন্টারের তথ্য ও প্রযুক্তি বিভাগের নির্বাহী পাভেল সারওয়ারের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য দেন সানওয়ে এডুকেশন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক ড. এলিজাবেদ লি, মালয়েশিয়ান ইয়ুথ কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইজাজ আফিদিসহ আরও অনেকে। 

মালয়েশিয়ায় তিন দিনব্যাপী ফিউচার ইয়ুথ সামিটের উদ্বোধন অনুষ্ঠানে বক্তারা ফিউচার ইয়ুথ সামিটের বিভিন্ন সাফল্যের চিত্র তুলে ধরেন।  এবারের ইয়ুথ সামিটে ডিজিটালাইজেশন, ইনক্লুসিভিটি, ক্রিয়েটিভিটি ও সাসটেইনেবিলিটি এই চারটি থিমের ওপর আলাদা আলাদা যে ওয়ার্কশপের সুযোগ করে দেওয়া হয়েছে তাতে করে নিজেদের দক্ষতা বৃদ্ধির ক্ষেত্রে এগুলো অংশগ্রহণকারীদের জন্য একটি বড় সুযোগ বলে তিনি জানান।  



keya