১০:০৮ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০




অসুস্থ প্রবাসী মতিয়ারের কল্যানে আর্থিক ফান্ড গঠন

১৯ নভেম্বর ২০১৮, ০২:৩১ পিএম | জাহিদ


আশরাফুল মামুন, মালয়েশিয়া : মৃত্যুর মুখ থেকে ফিরে আসা মালয়েশিয়া প্রবাসী অসুস্থ মতিয়ার রহমানের কল্যানে বাংলাদেশী বিভিন্ন কমিউনিটির নেতা কর্মীর অংশ্রগ্রহনে সর্বদলীয় আর্থিক সহায়তায় ফান্ড গঠন করা হয়েছে। 

রবিবর রাত ৮ টায় রাজধানী কুয়ালালামপুরের জানান ইমবির রসনা বিলাস রেষ্টুরেন্টে এ বিষয়ে আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

সভায় আহমেদ সাগর ও হাবিবুর রহমান শিশিরের সঞ্চালনায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ইস্টার্ন বিজনেস এসোসিয়েট এর চেয়ারম্যান ও বায়রার সম্মানিত সদস্য জনাব অলিউল্লাহ জাহিদ।  এ সময় অসুস্থ মতিয়ার রহমানের চিকিৎসা, দেশে ফেরত পাঠানোসহ তার ক্ষতিগ্রস্ত  পরিবারের জন্য আর্থিক সহায়তায় সর্বসম্মতিক্রমে সর্বদলীয় কল্যান ফান্ড গঠন করা হয়। 

উল্লেখ যে, গত মার্চ মাসে পাব নর  আতাইকুলা থানার মতিয়ার রহমান কুয়ালালামপুরে অপহৃত হন তারপর সেখানকার একটি জঙ্গল থেকে তাকে অর্ধমৃত অবস্থায় উদ্ধার করে সেলেঙ্গর প্রদেশের সাবা বারনামা হাসপাতালে ভর্তি করা হয়।  এবং বর্তমানে সে এখানেই চিকিৎসাধীন আছে।  তার চিকিৎসা ও দেশে ফেরায় বিপুল পরিমান আর্থিক সহায়তা প্রয়োজন এই শিরোনামে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশ হলে মালয়েশিয়াস্থ বাংলাদেশী হাইকমিশন সহ বিভিন্ন প্রবাসী বাংলাদেশি কমিউনিটির নেতা কর্মীরা এগিয়ে আসেন। 

উক্ত আলোচনা সভা ও মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, উদ্যেক্তা মোঃ নাজমুল হাসান, এম এ কালাম,রফিকুল ইসলাম ইলিয়াস, আবু কাউছার ভুইয়া, বিল্লাল হোসেন, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মোল্লা,  সাদ্দাম হোসেন, ফারুক হোসেন, শামিম হোসেন নিরব, আবদুল্লাহ আল নোমান প্রুমুখ। 



keya