৫:৩৬ এএম, ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার | | ১৪ রজব ১৪৪০




ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের মতবিনিময়

১০ জানুয়ারী ২০১৯, ১২:৩০ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিল এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সিটিজি পোস্ট ডটকম এর সম্পাদক স ম জিয়াউর রহমানের নেতৃত্বে এক প্রতিনিধি দল গতকাল ৯ জানুয়ারী সন্ধ্যা ৭ টায় নগরীর চশমা হিলস্থ মহিউদ্দিন চৌধুরীর বাসায় চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিনের সাথে এক সৌজন্য সাক্ষাৎ ও মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময়কালে হাসিনা মহিউদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।  চলমান এই উন্নয়নের ধারা ও অগ্রযাত্রা অব্যহত রাখতে মুক্তিযুদ্ধের চেতনার সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে।  এসময় হাসিনা মহিউদ্দিন আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার গঠিত হয়েছে। 

এই নতুন মন্ত্রীসভায় চট্টগ্রাম থেকে তিনজন সংসদ সদস্যকে মন্ত্রীসভায় অন্তর্ভুক্ত করে চট্টগ্রাম উন্নয়নের দায়িত্ব দেওয়া হয়েছে।  আধুনিক ও নান্দনিক চট্টগ্রাম গড়তে মাননীয় মন্ত্রীদের সাথে সমন্বয় করে চট্টগ্রাম উন্নয়নে সকলকে এক হয়ে এগিয়ে আসতে হবে।  

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. জিনবোধি ভিক্ষু, সংগঠনের সদস্য কবি জান্নাতুল ফেরদৌস সোনিয়া, মো: সেলিম উদ্দিন ও সবুজ বড়–য়া প্রমুখ। 

মতবিনিময় সভা শেষে সংগঠক ও সাংবাদিক স ম জিয়াউর রহমান সিটিজি পোস্ট ডটকমের মুদ্রণ সংখ্যা হাসিনা মহিউদ্দিনের হাতে তুলে দেন।