৯:২৩ পিএম, ২০ জানুয়ারী ২০১৯, রোববার | | ১৩ জমাদিউল আউয়াল ১৪৪০




উৎসবমুখর পরিবেশে কালের কন্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

১০ জানুয়ারী ২০১৯, ০২:৫৪ পিএম | জাহিদ


সৈয়দ ফয়েজ আলী, মৌলভীবাজার : “ধন্যবাদ স্যার” এই শ্লোগানকে সামনে রেখে ১০ম বর্ষে পদার্পন করলো দেশের বহুল প্রচারিত দৈনিক কালেরকন্ঠ পত্রিকা। 

আজ (১০ জানুয়ারি) বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার প্রেসক্লাবে র‌্যালী, আলোচনাসভা ও কেককাটার মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে কালের কন্ঠের শুভ সংঘের সভাপতি রাশেদা বেগমের সভাপতিত্বে শুভ সংঘের সদস্য তাকভীর হোসাইন এর সঞ্চালনায়  শুভেচ্ছা বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ও কালেরকন্ঠের স্টাফ রিপোর্টার আবদুল হামিদ মাহবুব, এ সময় প্রধান অতিথি ছিলেন, মৌলভীবাজার প্রেসক্লাবে সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার এম এ সালাম, সিনিয়র সাংবাদিক ও কলামিষ্ট সারোয়ার আহমদ, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশী ইকবাল আহমদ, এনটিভির স্টাফ রিপোর্টার প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এস এম উমেদ আলী প্রমুখ। 

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলার প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার কর্মরত সাংবাদিক ও শুভ সংঘের বিভিন্ন নেত্রীবৃন্দ।  এ সময় প্রবীন শিক্ষক গুণী ব্যক্তিত্ব রসময় মোহান্তকে পত্রিকার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।  অনুষ্ঠান শেষে শুভ সংঘের পক্ষ থেকে অসহায় ও গরীব মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়।