৫:২৪ পিএম, ২৪ জুন ২০১৯, সোমবার | | ২০ শাওয়াল ১৪৪০




কাউখালীতে কালের কণ্ঠে’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

১০ জানুয়ারী ২০১৯, ০৩:২৬ পিএম | জাহিদ


মো: জয়নাল আবেদীন, কাউখালী (রাঙামাটি) : রাঙামাটির কাউখালীতে র‌্যালী আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার ১০ম জন্মদিন উদ্যাপন করা হয়েছে।  কালের কণ্ঠ পত্রিকার পাঠক সংগঠন শুভ সংঘ কাউখালী শাখার আয়োজনে এ জন্মদিন উদ্যাপন করা হয়। 

বৃহস্পতিবার সকাল এগারোটায় প্রথমে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে র‌্যালিটি শুরু করে উপজেলার প্রধান সড়ক ঘুড়ে অফিসার্স কল্যান ক্লাবে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।  আলোচনা সভা শেষে কেক কেটে ১০ম জন্মদিন পালন করা হয়। 

কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভ সংঘ কাউখালী শাখার সভাপতি মো: ইকবাল এর সভাপতিত্বে, সদস্য সচিব রোকেয়া আক্তার এর স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিনহাজুর রহমান, শুভেচ্ছা বক্তব্য রাখেন- কালের কণ্ঠ কাউখালী উপজেলা প্রতিনিধি মো: জয়নাল আবেদীন, এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যানি চাকমা কৃপা, কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: মনজুর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কমল বরণ সাহা, উপজেলা নির্বাচন অফিসার অজয় চক্রবর্তী, শুভ সংঘ উপজেলা শাখার সহ সভাপতি মো: আবসার প্রমূখ। 

এসময় বক্তরা কালের কণ্ঠের উত্তোরত্তর সফলতা কামনা করে বস্তুনিষ্ঠ বরাবরের মত সত্যে পক্ষ থেকে সমাজের দু:খ্য দুর্দশা তুলে ধরতে আহবান জানান।