৫:৪৭ পিএম, ২৪ জুন ২০১৯, সোমবার | | ২০ শাওয়াল ১৪৪০




মোরেলগঞ্জে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এ্যাডভোকেসী সভা

১১ জানুয়ারী ২০১৯, ০২:০৫ পিএম | জাহিদ


এম.পলাশ শরীফ, মোরেলগঞ্জ : বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন পালন উপলক্ষে এক এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত এ্যাডভোকেসী সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি।    

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট শাহ-ই আলম বাচ্চু।  বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন ও মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার। 

অন্যন্যের মধ্যে আলোচনা করেন চেয়ারম্যান মাহমুদ আলী ও মাষ্টার আবুল খায়ের।  বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা ও প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন। 

আগামি ১৯ জানুয়ারি জাতীয় এ পাøস ক্যাম্পেইন এর ২য় রাউন্ডে ৬ মাস থেকে এক বছরের ৩ হাজার ১শ’ ৭৫ শিশুকে ১টি করে নীল রংঙ্গের ভিটামিন এ ক্যাপসুল ও ১ বছর থেকে ৫ বছরের ৩২ হাজার ৫শ’ শিশুকে খাওয়ানো হবে ১টি করে লাল রঙ্গের ভিটামিন এ প্লাস ক্যাপসুল। 

এবারে ২য় রাউন্ডে উপজেলার ৩৮৫টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ৭শ’ ৭০জন স্বাস্থ্য কর্মী ও স্বেচ্ছাসেবকের মাধ্যমে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন পালন করা হবে।